ফতুল্লায় সিলিন্ডারের লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের ফতুল্লার একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ জন দগ্ধ হয়েছেন।

শনিবার রাত ১১টায় কায়েমপুর বিলাস নগর এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- গনি মিয়া, সাঈদ, মিলন ও চায়না বেগম। তারা ছয়তলা ভবনের পাঁচতলার ভাড়াটিয়া। দগ্ধদের উদ্ধার করে ঢামেকের শেখ হাসিনা প্লাস্টিক এন্ড সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা সবাই গার্মেন্টসের জুট গোডাউনের শ্রমিক।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, বিলাস নগর এলাকায় বুলবুলের ছয়তলা বাড়ির পাঁচতলার একটি রুম ভাড়া নিয়ে থাকতো ঝুট গোডাউনের চার শ্রমিক। কাজ শেষে তারা বাসায় ফিরে রান্না করার জন্য ম্যাচের কাঠি ধরানের সাথে সাথে ঘরে আগুন ধরে যায়। এতে ঘরে থাকা চারজনই আগুনে দগ্ধ হয়। আরেফিন আরও জানান, ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি ছিল। তারা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আরও পড়ুন: প্রবাসীকে বিয়ে করতে শিশু অপহরণ করালেন পাত্রী

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি রাকিবুজ্জামান জানান, আগুনে চার শ্রমিক দগ্ধ হয়েছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত করছে আগুন লাগার কারণ খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে আলামত দেখে ধারণা করা হচ্ছে গ্যাস লিকেজ থেকে আগুন ধরে এমন ঘটনা ঘটতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply