বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করলেন ক্রিকেটাররা

|

মহান স্বাধীনতা দিবসে শহীদ ও মুক্তিযোদ্ধাদের স্মরণ করলেন জাতীয় দলের ক্রিকেটাররা। তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজরা।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা তার টুইটার অ্যাকাউন্টে সকলকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আরেকটি টুইটে তিনি বলেন, মুক্তির লক্ষ্যে সহস্র মানুষের আত্মত্যাগের জন্য এই দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, সকল শহীদ ও মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাই, যারা আমাদের স্বাধীনতা যুদ্ধের জন্য নিজেকে উৎসর্গ করেছেন। নিপীড়নের হাত থেকে আমাদেরকে মুক্ত করতে তাঁরা নিজের জীবন দান করেছেন। আমরা তাঁদের প্রতি আজীবন ঋণী। আমরা যেন তাদের আত্মত্যাগ ভুলে না যাই, মুক্তিযোদ্ধাদের স্বপ্ন পূরণে যেন কাজ করে যাই সবসময়।

অন্যদিকে, সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম বাংলাদেশের জার্সি ও মাথায় জাতীয় পতাকা বাঁধা ছবি পোস্ট করে লিখেছেন, আমি গর্বিত। আমি স্বাধীন। আমি বাংলাদেশি। সাংস্কৃতিক প্রাচুর্যে ভরপুর এবং আতিথেয়তাপূর্ণ একটি দেশের নাগরিক হিসেবে নিজেকে উপস্থাপন করার চেয়ে গর্বের আর কিছু নেই। হে মাতৃভূমি, শুভ স্বাধীনতা দিবস।

নিদাহাস ট্রফির তিন ম্যাচে নেতৃত্ব দেওয়া মাহমুদুল্লাহ রিয়াদ বাংলাদেশের একটি উড়ন্ত পতাকা পোস্ট করেছেন এবং লিখেছেন, শুভ স্বাধীনতা দিবস। একজন বাংলাদেশি হতে পেরে গর্বিত।

যমুনা অনলাইন: টিএফ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply