সিরাজগঞ্জে মস্তকবিহীন নবজাতকের লাশ উদ্ধার

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ খেয়াঘাট এলাকার করতোয়া নদীর তীরের বালুর চর থেকে মস্তকবিহীন এক নবজাতক মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বলেন, শনিবার বিকেলে ওই স্থানে মস্তকবিহীন নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নবজাতকটির মাথার নিচ থেকে পুরো দেহ পাওয়া গেলেও মাথাটি খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, ধারালো অস্ত্র দিয়ে কেটে নবজাতকটির মাথা বিচ্ছিন্ন করা হয়েছে। এরপর লাশ ওই স্থানে ফেলে দেওয়া হয়েছে। মাথা কোথায় ফেলা হয়েছে তা বোঝা যাচ্ছে না। শুক্রবার রাতের কোনো এক সময় নবজাতকটির জন্ম হয়। জন্মের পরপরই ধারালো অস্ত্র দিয়ে কেটে মস্তক বিচ্ছিন্ন করে নির্মমভাবে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও পরিচয় মেলেনি নবজাতক ওই শিশুর। এ বিষয়ে এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply