বড় পর্দা থেকে বাদ পড়ার স্মৃতিচারণ করে সকলের সামনে কাঁদলেন অমিতাভ

|

ছবি: সংগৃহীত।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনকে বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও নিয়মিত দেখা যায়। বর্তমানে সিনেমায় কাজ কম করলেও টেলিভিশন রিয়্যালিটি শো নিয়ে দারুণ ব্যস্ত তিনি। দুই দশকেরও বেশি সময় ধরে ভারতীয় হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে হাজির হচ্ছেন বিগ বি। এ সপ্তাহে এই শো এক হাজার পর্বের মাইলফলকে পৌঁছেছে। এ উপলক্ষে শুক্রবার (০৩ ডিসেম্বর) হটসিটে অতিথি হিসেবে হাজির হন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন ও নাতনি নভ্যা নভেলি নন্দা।

শো’টি এতো বড় মাইলফলক স্পর্শ করা প্রসঙ্গে অমিতাভ বচ্চন বলেন, কেবিসি ১০০০ পর্ব পূর্ণ করেছে। এই বিশেষ অনুষ্ঠানে, আমরা ভাবলাম পরিবারকে অন্তর্ভুক্ত করি। এরপরই মেয়ে শ্বেতা এবং নাতনি নভ্যার সাথে সকলের পরিচয় করান ‘বিগ বি।

তিনি আরও জানান, কীভাবে ২১ বছর আগে পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে বড়পর্দা থেকে সরে ছোটপর্দায় কাজ করেছেন। এই পর্বে কেবিসি নিয়ে তৈরি বিশেষ একটি ভিডিও দেখে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। তখন চশমা খুলে চোখের পানি মুছতে দেখা যায় তাকে।

ভারি গলায় অমিতাভ বলেন, অনেকেই তখন আমাকে পরামর্শ দিয়েছিলেন, বড়পর্দা থেকে ছোটপর্দায় চলে গেলে তারকা ইমেজের চরম ক্ষতি হতে পারে! কিন্তু আমার নিজের প্রতি বিশ্বাস ছিল।

এই অভিনেতা জানান, সে সময় তিনি কোনো কাজ পাচ্ছিলেন না। সিনেমার প্রস্তাবও আসা বন্ধ করে দিয়েছিল। খুব কঠিন সময় পার করছিলেন তিনি। কিন্তু কেবিসি’র প্রথম সিজনের প্রথম পর্বের পর যে সাড়া তিনি পেয়েছিলেন, তাতে এক কথায় মুগ্ধ হয়ে গেয়েছিলেন অমিতাভ। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই কিংবদন্তিকে!





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply