বাংলাদেশে তিন পরিবর্তন; তাইজুলের আঘাতে ভাঙলো উদ্বোধনী জুটি

|

আবদুল্লাহ শফিককে বোল্ড করে তাইজুলের উল্লাস।

মিরপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করছে পাকিস্তান। শেষ খবর পর্যন্ত তাদের সংগ্রহ প্রতিবেদনটি লেখা পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৬৩ রান। তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে ফিরে গেছেন আবদুল্লহা শফিক। বাংলাদেশ স্কোয়াডে এসেছে তিনটি পরিবর্তন। অন্যদিকে, পাকিস্তানের উদ্বোধনী জুটিতে আবিদ আলী ও আবদুল্লাহ শফিকের সাফল্যে কিছুটা হলেও ছেদ টেনেছে বাংলাদেশ।

একাদশে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। সাইফ হাসান, ইয়াসির রাব্বি ও আবু জায়েদ রাহীর বদলে এসেছেন মাহমুদুল হাসান জয়, সাকিব আল হাসান ও খালেদ আহমেদ। এই ম্যাচ দিয়ে অভিষেক হলো যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য মাহমুদুল হাসান জয়ের। সাদমানের সাথে ওপেনিংয়ে দেখা যাবে তাকে। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে পাকিস্তান।

তবে পাকিস্তানের উদ্বোধনী জুটি এই টেস্টেও শুভ সূচনা এনে দিয়েছে দলকে। চট্টগ্রাম টেস্টের উভয় ইনিংসের মতো অবশ্য শতরানের জুটি পায়নি পাকিস্তান। তাইজুল ইসলামের ভেতরে ঢুকে যাওয়া বলে ব্যক্তিগত ২৫ রানে সরাসরি বোল্ড হয়েছেন আবদুল্লাহ শফিক। এর আগে আবদুল্লাহ শফিকের বিপক্ষে এলবিডব্লিউয়ের আবেদনে একটি রিভিউ নিয়েছিলেন সাকিব আল হাসান। সেটি যায়নি বাংলাদেশের পক্ষে।

চট্টগ্রাম টেস্ট জিতে সিরিজে ১-০ তে এগিয়ে আছে পাকিস্তান। এর আগে টি-টোয়েন্টি সিরিজেও ৩-০ তে জিতেছিল বাবর আজমের দল।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply