‘৭ তারিখ খেলা হবে’

|

টাঙ্গাইল প্রতিনিধি:

আগামী ২৬ ডিসেম্বর টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার নিকরাইল ইউনিয়নে অনুষ্ঠিত হবে ৪র্থ ধাপের ইউপি নির্বাচন।
নির্বাচনে ইউনিয়নটিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মতিন সরকার।

শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মতিন সরকারের প্রচারণায় এসে বক্তব্য দেন জেলার কাহিহাতী উপজেলার গোহাইলবাড়ি ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান হাই আকন্দ। যা এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল।

নিজের দেয়া বক্তব্যে হাই আকন্দ বলেন, নৌকা মার্কার ভোট হবে টেবিলের উপরে। মতিন সরকারকে নৌকা মার্কায় বিজয়ী করতেই হবে। যেখানে ৪১০০ ভোট আছে, সেখানে ৩৫০০ ভোট নিশ্চিত করতে হবে এবং তা টেবিলের উপরই দিতে হবে। কোনো আড়াল করা চলবে না। সব ভোট হবে নৌকার।

তিনি আরও বলেন, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৬ তারিখ। প্রতীক দেয়া হবে হবে ৭ তারিখ। সেদিনই খেলা হবে। প্রতিপক্ষ প্রার্থী মাসুদ কীভাবে এই ওয়ার্ডে প্রচারণায় আসবে সেটা আমি দেখবো। পুলিশ, প্রশাসন যেভাবেই লাগবে সেভাবেই দেখবো। ভোটের জন্য আপনাদের হাতে ধরবো, পায়ে ধরবো। কিন্তু তারপরও যদি কেউ অন্য জায়গায় ভোট দেয় তাহলে সেই ব্যবস্থা আমরা নেব। আমার বংশের কেউ যদি প্রতিপক্ষ প্রার্থীর পক্ষে যায় তাহলে তাকে শাস্তি দেয়া হবে।

হাই আকন্দ গোহালিয়াবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন। গত ২৮ ডিসেম্বর ৩য় ধাপে অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গোহাইলবাড়ির চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply