‘খালেদা জিয়া স্লো-পয়জনিংয়ের শিকার, বিদেশে গেলে প্রমাণ হয়ে যাবে’

|

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস।

খালেদা জিয়া স্লো-পয়জনিংয়ের শিকার। এটি প্রমাণ হয়ে যাবার ভয়েই তাকে বিদেশে যেতে দেয়া হচ্ছে না, এমনটাই দাবি করেছেন বিএনপির নেতারা।

শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুরে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বরিশালে বিভাগীয় সমাবেশে এ অভিযোগ করেন তারা। বেলা ১২টা থেকে সমাবেশস্থল জিলা স্কুল মাঠে আসতে থাকে নেতাকর্মীরা। তবে কেন্দ্রীয় নেতারা মঞ্চে আসেন দুপুর আড়াইটার পরে। আর সমাবেশ শুরু হয় জুমার নামাজের পরে।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস অভিযোগ করেন, খালেদা জিয়া আর তারেক রহমানকে নিয়ে সবসময় ভয় সরকারের। তাই তাদের বিরুদ্ধে চক্রান্ত চলতেই থাকে। এই সরকারের কাছে কোনো কিছু দাবি করে লাভ নেই। সরকার দেশের মানুষের কথা শুনতে পান না বলেও উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন: ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর বিয়ে, ইউএনও আসায় কনের আসনে বসে পড়লেন ভাবি

বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মুনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ার, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরীন প্রমুখ।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply