পাঞ্জাবে কঙ্গনার গাড়ি আটকে কৃষকদের বিক্ষোভ (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

পাঞ্জাবের রাস্তায় কৃষকদের বিক্ষোভের শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত। শুক্রবার (৩ ডিসেম্বর) এই রাজ্যের কিরাটপুর সাহিবের কাছে তার গাড়ি আটকে দীর্ঘ সময় ধরে বিক্ষোভ করে কৃষকরা। তাদের সামলাতে ঘটনাস্থলে পাঞ্জাব পুলিশ এলেও তাদের ওপরও চটে আন্দোলনরতরা। এ নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।

এর আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিতর্কিত কৃষি আইন বাতিলের দাবিতে আন্দোলনকারী কৃষকদের সমালোচনা করে ‘খালিস্তান’ সম্মোধন করেন কঙ্গনা। এরপরই শুরু হয় বিতর্ক। এতে শিখ ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার দায়ে অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়। এরই জেরে শুক্রবার পাঞ্জাবে পৌঁছালে কৃষকদের তোপের শিকার হন কঙ্গনা।

জানা গেছে, কঙ্গনার গাড়ি আটকে বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন কৃষকরা। তাকে ওই ধরনের মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবিও জানান তারা। বিক্ষোভ চলাকালীন গাড়ির ভেতর থেকে একটি ভিডিও বার্তা পোস্ট করেন কঙ্গনা। জানান, অনেক মানুষ আমার নাম নিয়ে রাজনৈতিক ফায়দা লুটবার চেষ্টা চালাচ্ছে, তারই ফলে আজ এসব ঘটছে। আজ পুলিশ না থাকলে আমাকে প্রকাশ্যেই পিটিয়ে মারা হতো। এদের লজ্জা হওয়া উচিত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

পুলিশ অনেক চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখান থেকে বেরিয়ে এসে আবারও একটি ভিডিও পোস্ট করে কঙ্গনা জানান, আমি সুরক্ষিত অবস্থায় ওই এলাকা থেকে বেরিয়ে আসতে পেরেছি। এর জন্য পাঞ্জাব পুলিশ ও সিআরপিএফ-কে অশেষ ধন্যবাদ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply