বিয়ে করে ‘ঘরজামাই’ রাখতে চান সারা

|

ছবি: সংগৃহীত

বলিউডের নবাব কন্যা সারা আলি খান। ‘কেদারনাথ’ চলচ্চিত্রে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় সারার। সম্প্রতি এক প্রশ্নের জবাবে সংবাদ মাধ্যমকে সারা জানিয়েছেন, আমি তো এমন কাউকে বিয়ে করবো, যে বিয়ের পর আমার বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। খবর হিন্দুস্থান টাইমসের।

বলিউডে অভিষেকের পরই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান সারা আলি খান। সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠে। সে সম্পর্কের জলও বেশি দূর গড়ায়নি। আপাতত সিঙ্গেল রয়েছেন তিনি। তবে সিঙ্গেল থাকলেও কেমন ছেলেকে বিয়ে করতে চান সেই কথা জানালেন সারা।

ইটি টাইমসকে দেয়া সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, সারা তার মাকে ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না। এমনকি সাক্ষাৎকার দিতে আসার সময় কোন কুর্তার সঙ্গে কোন চুড়ি পরবেন সেটাও তার মা বলে দেয়।

তিনি কারও জন্য পরিবার ছাড়বেন কিনা— এমন প্রশ্নের জবাবে সারা বলেন, না না। আমি তো এমন কাউকে বিয়ে করবো, যে বিয়ের পর আমাদের বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। আমি ওকে কোনোদিন ছাড়বো না। তিনি আরও বলেন, মজা করছিলাম। তবে মা আমার তৃতীয় চোখ। তাই পালিয়ে যাওয়ার কোনো প্রশ্নই আসে না।

শুভাকাঙ্ক্ষীদের অনেকে বলেন, সারা তার মা অমৃতা সিংয়ের হুবহু কপি। মুখের আদলে যেমন মিল, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সবার সঙ্গে সারার মতোই মিশতে পারেন। তার মুখেও সব সময় হাসি থাকতো। এ কারণে মা-মেয়ের বেশ জমেও খুব।

আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এতে আরও দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে। সিনেমায় সারার চরিত্রের নাম রিঙ্কু। যে কিনা বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহুবার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। এরইমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply