ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে জেলা প্রশাসকের গোপন চিঠি ফাঁস!

|

ছবি: সংগৃহীত।

বলিউড অভিনয় শিল্পী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে রহস্য যেন ক্রমশ ঘনিয়ে আসছে। শোনা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বরই রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে কড়া নিরাপত্তা ও গোপনীয়তার মধ্য দিয়ে বিয়ে সারবেন এই তারকা জুটি। সেখানে যাওয়ার অনুমতি পাবেন না কোনো সাংবাদিকও। এমনকি আমন্ত্রিত অতিথিদের প্রত্যেককে জানতে হবে বিশেষ একটি কোড। খবর আনন্দবাজার পত্রিকার।

ক্যাট-ভিকির বিয়ে নিয়ে এখন পর্যন্ত রহস্য কম ঘনীভূত হয়নি। বিয়ের তারিখ নিয়ে আলোচনা হলেও এখনও বিষয়টি নিয়ে তাদের কেউই মুখ খোলেননি। এ নিয়ে বর-কনে মুখে কুলুপ আঁটলেও তাদের বিয়ের অতি গোপনীয়তার ফাঁকফোকড় দিয়ে কিছু তথ্য সামনে বেরিয়ে এসেছে। ফাঁস হয়েছে জেলা প্রশাসকের একটি চিঠিও।

শোনা যাচ্ছে, এই বিয়েতে কোনো ড্রোন শট নেয়া হবে না। অতিথিদের কাউকেই সেখানে ছবি তোলার অনুমতি দেয়া হবে না। আর এই কারণেই সেখানে ফোন নিয়ে ঢুকতে পারবেন না কেউ। তাছাড়া বিয়ের আগের দিন রাত থেকেই কড়া পুলিশি পাহারা বসানো হবে ভেন্যুর চারপাশে।

বিয়ের এসব খবর আদৌ সত্য নাকি মিথ্যা, এই দ্বন্দ্বে যখন ভক্তরা মেতে আছেন। ঠিক এমন সময়ই একটি চিঠি ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে মাধোপুর জেলা-প্রশাসকের এই চিঠিতে হিন্দি ভাষায় লেখা রয়েছে, অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিবাহ অনুষ্ঠানের আয়োজনের জন্য শুক্রবার সকালবেলা একটি বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।

এতে স্পষ্ট হয়, ভিকি-ক্যাটের বিয়ের নিরাপত্তা নিশ্চিতের জন্য প্রশাসনের গোপন বৈঠক অনুষ্ঠিত হবে। তবে এই বিয়েকে কেন্দ্র করে এতো গোপনীয়তা ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা কেনো? এই প্রশ্নটিই এখন এই তারকা জুটিকে ঘিরে আরও রহস্যের জাল বুনছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply