কুমিল্লায় বাসের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

|

কুমিল্লা থেকে চাঁদপুরে বেড়াতে এসে ঘরে ফেরা হলো না তিন যুবকের। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে তিনজনই সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতরা হলেন, কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বেলাশর এলাকার সুজন (৩০), মনির (৩৫) ও সোহাগ (৩৫)। মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ধেররা এলাকায়।

নিহতদের সাথে আসা রাহিম জানান, তারা দুপুর ১২টায় কুমিল্লা থেকে চাঁদপুর বেড়াতে আসার উদ্দেশে রওনা হয়। ৬জন দুটি মোটরসাইকেল যোগে চাঁদপুরে আসছিল। পথিমধ্যে হাজীগঞ্জের দুর্ঘটনাস্থলে পৌঁছলে চাঁদপুর থেকে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস প্রথমে মোটরসাইকেলটিকে এক পাশ থেকে ধাক্কা মারে। এতে মোটরসাইকেলে থাকা ৩জন যাত্রী রাস্তায় পড়ে যায়। এ সময় বাসটি তাদের ওপর দিয়েই চলে যায়। ফলে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা কিছু বুঝে ওঠার আগেই এসে দেখি দুই জনের মরদেহ পড়ে আছে। তাদের ওপর দিয়ে বাস চলে যাওয়ায় দুইজনেরই মাথা থেঁতলে গেছে। একজন কিছুক্ষণ জীবিত থাকলেও অল্প সময়ের মধ্যে তার মৃত্যু হয়।

হাজিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশীদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাজিগঞ্জ বাজার থেকে বোগদাদ বাস ও চালককে আটক করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply