উইন্ডিজ সিরিজে পাকিস্তানের স্কোয়াড ঘোষণা; নেই মালিক ও হাফিজ

|

ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ঘোষিত এই স্কোয়াডে রাখা হয়নি দুই বর্ষীয়ান শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ’সহ পাঁচ অভিজ্ঞ ক্রিকেটারকে। 

বাংলাদেশের বিপক্ষে খেলা অভিজ্ঞ সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম ও হাসান আলিকেও বাদ দেয়া হয়েছে ১৫ জনের স্কোয়াড থেকে। বাংলাদেশের বিপক্ষে সিরিজে দলে না থাকা শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজকে রাখা হয়নি ক্যারিবিয়ানদের বিপক্ষে শুরু হতে যাওয়া সিরিজেও। সিমার মোহাম্মদ হাসনাইনকে দলে ফিরিয়েছে পিসিবি। আর ওয়ানডে স্কোয়াডে রাখা হয়েছে ইমাম-উল হককে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে পাকিস্তান দল ৯ ডিসেম্বর করাচি পৌঁছাবে। আগামী ১৩ ডিসেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবেন বাবর আজমরা।

টি-টোয়েন্টি স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), হারিস রউফ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির।

ওয়ানডে স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ হাসনাইন, সৌদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাম-উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাহনওয়াজ দাহানি, উসমান কাদির।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply