ক্লাসরুমে ঢুকে চিতাবাঘের আক্রমণ!

|

ছবি: সংগৃহীত।

জঙ্গল ছেড়ে চিতাবাঘের লোকালয়ে ঢুকে পড়ার খবর প্রায়ই শোনা যায়। এমনকি গ্রামে ঢুকে চিতাবাঘের মানুষের ওপর আক্রমণ চালানোর খবরও মিলেছে। তবে এই চিতাবাঘ শুধু লোকালয়ে নয়, সটান এক স্কুলের শ্রেণিকক্ষে ঢুকে পড়েছে। শুধু তাই নয়, শ্রেণিকক্ষে ঢুকে এক শিক্ষার্থীকে আক্রমণও করে বসেছে চিতাটি। আর সিসিটিভিতে ধরা পড়েছে সেই ঘটনার হাড়হিম করা ভিডিও। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়েছে।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তরপ্রদেশের আলীগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজের স্কুল শাখার একটি শ্রেণিকক্ষে এই ঘটনা ঘটে।

আরও পড়ুন: কন্যা সন্তানের জন্ম দেয়ায় স্ত্রীকে হাসপাতালে রেখে পালালেন স্বামী!

সংবাদে বলা হয়েছে, ঘটনার সময় স্কুলে ক্লাস চলছিল। হঠাৎ স্কুলের ভেতর চিতাবাঘ ঢুকে পড়ে। স্কুলের মাঠে কিছুক্ষণ ঘোরাফেরার পর চিতাবাঘটি ক্লাসরুমে ঢুকে পড়ে। এ সময় শিক্ষার্থীদের মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয় পেয়ে তারা হুড়াহুড়ি শুরু করে। ক্লাসরুমের দরজা থেকে বের হওয়ার সময় এক ছাত্র চিতাবাঘের সামনে পড়ে যায়। এ সময় তার উপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি। চিতাবাঘের আক্রমণে আহত হন ছাত্রটি। এরপর বেশ কিছুক্ষণ ক্লাসরুমে টহল দেয় চিতাবাঘটি।

স্বাভাবিকভাবেই এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। স্কুলে চিতাবাঘের উপস্থিতি টের পাওয়ার সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষ স্থানীয় বনবিভাগ ও পুলিশকে খবর দেয়। তারা এসে চিতাবাঘটিকে উদ্ধার করে। আহত ছাত্রটি আশঙকামুক্ত বলে জানা গেছে।

আরও পড়ুন: সরকারি অফিসের ফাইল মুখে নিয়ে পালালো ছাগল!


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply