রোনালদোর রাতে গানারদের হারালো ম্যানইউ

|

ছবি: সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদোর ইতিহাস গড়ার রাতে মর্যাদার লড়াইয়ে আর্সেনালকে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর তাতে তিন ম্যাচ পর জয়ের দেখা পেলো রেড ডেভিল শিবির।

লিগে টানা তিন ম্যাচ জয়শূন্য ছিল ম্যানইউ। সবশেষ ৯ ম্যাচে ৫ হারের বিপরীতে মাত্র দু’টি জয় নিয়ে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। ঘুরে দাঁড়ানোর মিশনে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে শুরুতেই পিছিয়ে পড়ে মাইকেল ক্যারিকের দল। এমিল স্মিথের গোল নিয়ে বিতর্ক থাকলেও এগিয়ে যাওয়ার স্বস্তি পায় আর্সেনাল।

এরপর দ্রুতই নিজেদের সামলে নেয় রেড ডেভিল শিবির। প্রথমার্ধের শেষ দিকে ম্যানইউকে সমতায় ফেরান ক্লাবটির হয়ে শততম ম্যাচ খেলতে নামা ব্রুনো ফার্নান্দেজ। বিরতির পর দৃশ্যপট নিজের করে নেন দলের পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। একমাত্র ফুটবলার হিসেবে করেন ক্যারিয়ারের ৮০০তম গোল। লিড নেয় তার দল ম্যানচেস্টার ইউনাইটেড।

তবে স্বাগতিক শিবিরের উচ্ছ্বাস স্থায়ী হয়নি বেশি সময়। মার্টিন ওডেগার্ডের গোলে এবার সমতায় ফেরে গানাররা। আর ৭০ মিনিটে সেই ওডেগার্ডের করা ফাউলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে দলের জয় নিশ্চিত করেন সিআরসেভেন। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ম্যানইউয়ের হয়ে এটিই ছিল মাইকেল ক্যারিকের শেষ ম্যাচ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply