সরকারি অফিসের ফাইল মুখে নিয়ে পালালো ছাগল!

|

ছবি: সংগৃহীত।

ছাগলের কাণ্ডে রীতিমতো হুলস্থুল লেগে গেছে ভারতের এক সরকারি অফিসে। সকালে অফিসের সামনের মাঠে রোদ পোহাচ্ছিলেন কর্মচারীরা। সেই ফাঁকে অফিসে ঢুকে পড়ে একটি ছাগল। পরে ছাগলটি অফিসের একটি ফাইল মুখে পুরে নেয়।

ইন্ডিয়া ডটকমের প্রতিবেদনে বলা হয়, কর্মচারীরা যখন টের পেলেন ততক্ষণে গুরুত্বপূর্ণ ফাইলটির অর্ধেক সাবাড় হয়ে গেছে। বাকি থাকা ফাইলটুকু পেতে ছাগলের পিছে ছুটে চলেছেন অফিসের কর্মচারীরা। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের কানপুরের ব্লক অফিসের। আপাত দৃষ্টিতে হাস্যকর মনে হলেও ঘটনাটি অফিসের কর্মচারীদের কাছে এটা মারাত্মক কাণ্ড। এমনকি টান পড়তে পারে তাদের চাকরি নিয়েও। কারণ ফাইলটি উদ্ধার করতে পারলেও এতে থাকা গুরুত্বপূর্ণ নথি চলে গেছে ছাগলটির পেটে।

আরও পড়ুন: সমস্যা বাম পায়ে, ডাক্তার কেটে ফেললেন ডান পা

ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে উঠে আসার পর তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। সকলের মাঝেই ছাগলের এই কাণ্ডে হাস্যরসের সৃষ্টি হয়েছে। তবে কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন অফিসের কর্মচারীদের দায়িত্ববোধ নিয়েও। ভিডিওতে দেখা যায়, ছাগল বেশ কিছু নথি মুখে নিয়ে ছুটছে। তার পেছনে ছুটে চলেছে এক কর্মচারী। তবে কিছুতেই ছাগলকে বাগে আনতে পারছেন না তিনি। এক পর্যায়ে দৌড়ে পালিয়ে যায় ছাগলটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply