পাবনায় মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল বন্ধ

|


পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ স্টেশনে মালবাহী একটি ট্রেনের দু’টি বগি লাইনচ্যুত হয়েছে। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেল পৌনে চারটার দিকে এ ঘটনার পর থেকে ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং সহকারি শফিউল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, মালবাহী ট্রেনটি সিরাজগঞ্জ বাজার থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ করে দু’টি বগি লাইনচ্যুত হয়। এর মধ্যে একটি বগি কাত হয়ে আছে। অপর বগির চাকার পাশে থাকা স্প্রিং ভেঙ্গে গেছে।

আরও পড়ুন: ভাইয়ের লাশ দেখতে গিয়ে নিজেই ফিরলেন লাশ হয়ে

তিনি আরও বলেন, আমরা তাৎক্ষনিক বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। পশ্চিমাঞ্চল পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছেন। উদ্ধারকারী ট্রেনটি এখনও এসে পৌঁছায়নি। উদ্ধারকারী ট্রেন আসার পর বগি দু’টি উদ্ধারের চেষ্টা করা হবে। তবে ঠিক কত সময় লাগবে ট্রেন চলাচল স্বাভাবিক হতে তা বলতে পারি না।

এদিকে, বগি লাইনচ্যুতির পর থেকে ঢাকার সাথে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আমাদের কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। দ্রুতই উদ্ধার কাজ শুরু হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply