সমর্থকের হার্ট অ্যাটাকে থমকে গিয়েছিল চেলসি-ওয়াটফোর্ড ম্যাচ

|

গ্রাহাম টেইলর স্ট্যান্ডে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন এক সমর্থক। ছবি: সংগৃহীত

গ্যালারিতে এক সমর্থকেরা হার্ট অ্যাটাকে থমকে গিয়েছিল চেলসি বনাম ওয়াটফোর্ডের মধ্যকার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ। গত কাল (১ ডিসেম্বর) ওয়াটফোর্ডের মাঠ ভিকারেজ রোডে ঘটে এই দুর্ঘটনা। তবে তৎক্ষণাৎ চিকিৎসায় সেই সমর্থক বিপদ কাটিয়ে ওঠার পর পুনরায় শুরু হয় খেলা।

লিগ টপার চেলসির বিরুদ্ধে নিজের মাঠে খেলতে নেমেছিল টেবিলের ১৭ তম অবস্থানে থাকা ওয়াটফোর্ড। ম্যাচ চলছে তখন গোলশূন্য অবস্থায়। হঠাৎই মাঠে নেমে এলো নিস্তব্ধতা। সবার দৃষ্টি চলে গেল গ্যালারিতে। হার্ট এ্যাটাকের শিকার হয়েছেন গ্যালারিতে থাকা এক সমর্থক। খেলা থামইয়ে দিলেন রেফারি ডেভিড কুট। গ্রাহাম টেইলর স্ট্যান্ডে তৎক্ষণাৎ চিকিৎসা দিতে ছুটলেন দুই ক্লাবেরই টিম ডক্টররা। মিনিট বিশেক পর সেই সমর্থকককে স্ট্যাবিলাইজড করা হয়। এর মাঝে বন্ধ থাকে ম্যাচ। দুই দলের খেলোয়াড়দের মাঠ ত্যাগ করতে বলা হয়। তারপর হাসপাতালে নেয়া হয় সেই সমর্থককে।

ছবি: সংগৃহীত

তারপর স্টেডিয়ামে ঘোষণা করা হয় সেই সমর্থকের কার্ডিয়াক অ্যারেস্টের খবর। জানানো হয়, প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে তাকে। তার সুস্থতার খবর নিশ্চিত হতেই ৩০ মিনিট পর আবারও শুরু হয় ম্যাচ। সেই লড়াইয়ে শেষ হাসি হাসে টমাস টুখেলের চেলসি। ম্যাসন মাউন্ট ও হাকিম জিয়েখের গোলে ওয়াটফোর্ডকে হারায় ২-১ ব্যবধানে। এভারটনের হয়ে একটি গোল শোধ দেন ইমানুয়েল বোনাভেঞ্চার। এই জয়ে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখলো ব্লুজরা।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply