কক্সবাজারে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাজার পাড়াস্থ আশ্রয়কেন্দ্রে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. কাইছার (৩০) ও তার প্রতিবেশি আমেনা বেগম (২৮) নিহত হয়েছে।

বুধবার (১ডিসেম্বর) দুপুর ২টার দিকে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে প্রথমে কাইছার বিদ্যুৎস্পৃষ্ট হলে প্রতিবেশী আমেনা বেগম তাকে বাঁচাতে এগিয়ে আসেন। ওই সময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়। দুইজনকে পেকুয়া উপজেলা সদর হাসপাতালে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত কাইছার একই এলাকার মোস্তফার ছেলে ও আমেনা বেগম তার প্রতিবেশী আপেল উদ্দিনের স্ত্রী।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, মোহাম্মদ কাইছার তার অটোরিকশায় চার্জ দিতে বাড়িতে যায়। বাড়ির উঠানে অটোরিকশার ব্যাটারীতে বিদ্যুতের তার সংযোগ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত অবস্থায় মাটিতে পড়ে যায়। এমন ঘটনা দেখার পর প্রতিবেশী আমেনা বেগম তাকে বাঁচাতে এগিয়ে আসেন। আমেনা বেগম কাইছারের শরীরে হাত দেয়ার সাথে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। স্থানীয়রা এগিয়ে এসে তাদের দুইজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহত দুইজনের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply