টাকার জন্য হায়দ্রাবাদে থাকতে চাননি রশিদ!

|

ছবি: সংগৃহীত

বেশি অর্থ আয়ের আশায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বর্তমান দল সানরাইজার্স হায়দ্রাবাদে থাকতে চাননি আফগান স্পিনার রশিদ খান, এমনটাই ইঙ্গিত দিলেন দলটির সিইও কে শাম্মি। খবর হিন্দুস্তান টাইমসের। যদিও বিষয়টি নিয়ে আফগানিস্তানের তারকা ক্রিকেটার কোনো মন্তব্য করেননি।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সানরাইজার্সের পক্ষ থেকে জানানো হয়, আগামী তিন মৌসুমের জন্য কেন উইলিয়ামসন, আবদুল সামাদ এবং উমরান মালিককে রাখা হচ্ছে। অথচ রশিদকে রাখা হয়নি। তা নিয়ে অনেক বিশেষজ্ঞই দলটির সমালোচনা করেছেন। রশিদের মতো খেলোয়াড়কে কোন যুক্তিতে ছেড়ে দেয়া হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এ বিষয়ে সানরাইজার্সের সিইও স্টার স্পোর্টসে তিনি বলেন, রশিদকে ছেড়ে দেয়া কঠিন সিদ্ধান্ত ছিল। কিন্তু যদি কোনো খেলোয়াড় দামের কারণে নিজেকে নিলামে তুলতে চান, তাহলে আমরা অবশ্যই তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমি চেষ্টা করব এবং দেখব যে নিলামে সঠিক দামে তাকে নেয়া যায় কিনা।

আরও পড়ুন: যন্ত্রণা থেকে বাঁচতে স্বেচ্ছামৃত্যু চান সাবেক ইংলিশ অধিনায়ক

এরমধ্যে সানরাইজার্সকে ধন্যবাদ জানিয়েছেন রশিদ। টুইটারে তিনি লিখেন, সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে দুর্দান্ত সফরের সাক্ষী ছিলাম। আপনাদের সমর্থন, ভালোবাসা এবং আমায় বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আর অরেঞ্জ আর্মি, এরকম দুর্দান্ত সমর্থকদের জন্য আমি চিরকাল কৃতজ্ঞ থাকব।

উল্লেখ্য, ২০১৭ সালে চার কোটি টাকা দিয়ে রশিদকে দলে নিয়েছিলো সানরাইজার্স। পরের বছর নিলামেই রশিদের জন্য ন’কোটি টাকা দিচ্ছিলো পাঞ্জাব কিংস। তবে প্রত্যাশিতভাবেই ‘রাইট টু ম্যাচ’ কার্ড ব্যবহার করে রশিদকে ধরে রেখেছিল সানরাইজার্স। এখন পর্যন্ত সানরাইজার্সের হয়ে ৭৬ ম্যাচ খেলেছেন রশিদ। পেয়েছেন ৯৩ টি উইকেট। ইকোনমি রেট ৬.৩৩।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply