‘কোকিল স্টুডিওস’এ গাইবে এখন চিরকুট

|

কোকিল স্টুডিওস এবং শারমিন সুলতানা সুমি। ছবি: সংগৃহীত

নতুন স্টুডিও করেছে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুট। এর নাম দেয়া হয়েছে ‘কোকিল স্টুডিওস’। চিরকুট ব্যান্ডের ভোকাল জনপ্রিয় শিল্পী শারমিন সুলতানা সুমি আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে নতুন এই স্টুডিওর বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।

কোকিল স্টুডিওর নির্মাণে যারা জড়িত ছিলেন তাদের নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন শারমিন সুলতানা সুমি। পোস্টে তিনি লেখেন, একটা স্টুডিও করতে হলো। নাম দিয়েছি “কোকিল স্টুডিওস”। সুরের বসন্তে থাকতে। পুরো স্টুডিওতে প্রচুর রং ঢেলে ছবি এঁকেছে আমার দেখা অন্যতম ট্যালেন্টেড আর্টিস্ট আবু ইবনে রাফি আর ইস্তিয়াজ। এটা চিরকুট-এর তৃতীয় স্টুডিও। পাভেল-এর বাটার এবং ইমনের এম রেকর্ডস নামে দুটি স্টুডিও আছে। সেগুলো অনেক বেশি ব্যস্ত এখন। চিরকুট এবং সবার কাজের পরিধিও বাড়ছে। তাই ‘কোকিল’-এর ব্যবস্থা।

কোকিল স্টুডিওস। ছবি: সংগৃহীত

শারমিন সুলতানা সুমি আশাবাদ ব্যক্ত করে লিখেছেন, কোকিল-এ কাজ করবে নতুন একদল অসম্ভব ক্রিয়েটিভ মিউজিশিয়ান, ডিরেক্টরস, লিরিসিস্ট, থিঙ্কার্স। সাথে থাকবে আমার ডিরেকশন। আপনার প্রেম, বিরহ, আনন্দ, উৎসব, একাকীত্ব, বেঁচে থাকা কিংবা সংগ্রাম নিয়ে এখানে নতুন গান, কাজ হবে চিরকুটসহ নতুন মানুষদের জন্য। ব্যান্ড, বিজ্ঞাপন, সিনেমা এর মানুষ; যাদের চিরকুট এবং আমার উপর ভরসা আছে; আমন্ত্রণ রইল। বারবার শূন্য থেকে শুরু করার এক বিরামহীন যাত্রা আমার। দম জমা আছে আরও। যে জীবন ক্রিয়েটিভিটির, মগ্নতার; দু’দণ্ড শান্তি কিংবা বিশ্রামের সাথে তার দেখা নাই বা হলো।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply