ছুটি কাটাচ্ছেন স্ত্রী, অধিনায়কত্ব হারিয়ে সংসার সামলাচ্ছেন পেইন

|

ছবি: সংগৃহীত

কঠিন সময়ে কিছুটা প্রশান্তি পেতে হলিডে হাউসে বান্ধবী নিয়ে ঘুরতে গেছেন টিম পেইনের স্ত্রী বনি ম্যাগস। পেইনের নারী সহকর্মীকে অশ্লীল বার্তা পাঠানোর স্ক্যান্ডাল সামনে আসার পর বনি সকলকে জানান, যেকোনো পরিস্থিতিতেই স্বামীর পাশে থাকবেন তিনি। তবে এ সমালোচনা থেকে কিছু দিন দূরে থাকতেই বান্ধবীকে নিয়ে একা সময় পার করছেন বনি ম্যাগস। আর সংসার সামলাচ্ছেন সাবেক অজি অধিনায়ক টিম পেইন।

নারী সহকর্মীকে যৌন উত্তেজনামূলক ক্ষুদে বার্তা পাঠানোর অভিযোগে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন টিম পেইন। ২০১৭ সালে পাঠানো ক্ষুদে বার্তা হঠাৎই অ্যাশেজ শুরুর আগে আসে মিডিয়ার সামনে। এর আগে ২০১৮ সালে ক্রিকেট অস্ট্রেলিয়াকে অভিযোগ করেন সেই নারী। কিন্তু সঠিক প্রমাণের অভাবে বিষয়টি ধামাচাপা পড়ে যায়। কিন্তু সম্প্রতি এই বিষয় নিয়ে তোলপাড় চলছে অস্ট্রেলিয়া ক্রিকেটে।

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য ক্রিকেটকে ছুটি যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত পেইনের

স্বাভাবিকভাবেই খুব কঠিন সময় পার করছে টিম পেইনের পরিবার। বিশেষ করে পেইনের স্ত্রী বনি ম্যাগসের জন্য যাচ্ছে বেশ কঠিন এক সময়। যদিও তিনি জানিয়েছিলেন, যেকোনো অবস্থাতেই স্বামীর পাশে থাকবেন তিনি। কিন্তু তাদের বাসার সামনে ধারণকৃত এক ছবিতে বনি ম্যাগসকে বেশ চিন্তিত দেখাচ্ছিল।

তাইতো নিজেকে এমন পরিস্থিতি থেকে কিছুটা সামলে নিতে বন্ধুর সাথে নিজের হলিডে হাউসে ঘুরতে গেছেন বনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানান দিচ্ছেন, তিনি বেশ ভালো সময় কাটাচ্ছেন। একটি ছবিতে বনিকে সমুদ্রের সামনে বসে ফেমিনিজম বিষয়ক একটি বই পড়তে দেখা গেছে।

এদিকে, ছুটি কাটাতে না গিয়ে বাসায় থেকে বাচ্চাদের দেখাশোনা করতে দেখা যাচ্ছে টিম পেইনকে। ২০১৮ সালে একই বিষয় নিয়ে পেইন সমালোচিত হলে স্ত্রী বনি বেশ দৃঢ়ভাবেই তার পাশে ছিলেন। এমনকি, একটি ইন্টারভিউতে তিনি এ ঘটনার পর তাদের দাম্পত্য জীবন আরও ভালো হওয়ার কথাও জানান। আবারও একই বিষয় সামনে আসলে তারা দুজনই যে কঠিন সময় পার করছেন তা সবার কাছেই পরিষ্কার হয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply