গান্ধির আশ্রমে চরকা কেটে বিপাকে সালমান, খুনি আখ্যা দিয়ে তোপ ভক্তদের (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

ছবির প্রচারে ভারতের গুজরাটে অবস্থিত গান্ধির সবরমতী আশ্রমে গিয়েছিলেন সালমান খান। সেখানে গিয়ে মেঝেতে বসেই গান্ধির ঐতিহ্যবাহী সেই চরকায় সুতা কাটা শেখেন তিনি। এর একটি ভিডিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। খবর হিন্দুস্তান টাইমসের।

মূলত, গত সপ্তাহেই সালমানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেয়েছে। এই ছবির প্রচারে নানা জায়গায় দেখা মিলছে সালমান খান ও তার ভগ্নিপতী আয়ুশ শর্মাকে। তিনিও এই ছবির অন্যতম প্রধান চরিত্র। প্রচারের অংশ হিসেবে গুজরাটের সবরমতী আশ্রমেও গিয়েছিলেন তারা। সেখানে মাটিতে বসে চরকা কেটে সেই ভিডিও ছাড়েন সোশ্যাল মিডিয়ায়।

এরপরই শুরু হয় ভক্তদের কমেন্ট যুদ্ধ। সেখানে গান্ধির আশ্রমে সালমানের উপস্থিতি পছন্দ করেননি অনেকেই। কারও কারও মতে, সবরমতী আশ্রমে সালমানের প্রবেশ, সেখানকার আশ্রমবাসীদের নৈতিক চরিত্র নষ্ট করে দিতে পারে।

আরও পড়ুন: কে এই ভুবন? যার ‘কাঁচা বাদাম’-এ মেতেছে বাঙালিরা

এরই মধ্যে সালমানকে গান্ধি ২.০ বলে ডাকতে শুরু করেছে অনেকে। তাদের মতে, এ ক্ষেত্রে গান্ধির সাথে সালমানের পার্থক্য একটাই, তা হলো- তিনি সত্যের পথে চলতেন আর সালমান চলেন অপরাধের পথে।

সালমানকে উদ্দেশ্য করে অনেকে সরাসরি লিখেছেন, এই লোকটা খুনি, মানুষকে গাড়ির নিচে পিষ্ট করেছে, হরিণের মতো নিরীহ জীব হত্যা করেছে। তাও কেনও তাকে নিয়ে সকলের এতো আনন্দ! তবে এসব নিয়ে কোনো প্রতিক্রিয়াই দেখাননি সালমান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply