জীবন বাজি রেখে খালেদার মুক্তির আন্দোলনে যোগ দেয়ার আহ্বান মির্জা ফখরুলের

|

ছবি: সংগৃহীত।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশ যাওয়ার ক্ষেত্রে আইন কোনো বাধা নয়, প্রধান বাধা হচ্ছে সরকার। এমন অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১ ডিসেম্বর) পল্টনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জাতীয়তাবাদী মহিলা দলের মৌন মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে এই মন্তব্য করেন তিনি।

এ সময় মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ, তিনি এখন হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছেন। তাই সবাইকে জীবন বাজি রেখে চলমান আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান তিনি।

জাতীয়তাবাদী মহিলা দলের এ সক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীও। তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে না পাঠালে সরকারকে চড়া মূল্য দিতে হবে।

এদিন কাল ১০টায় মৌন মিছিল করার উদ্দেশ্যে নয়া পল্টনে জড়ো হয় জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীরা। তবে পূর্ব ঘোষিত এই মৌন মিছিলে পুলিশি বাধার অভিযোগ উঠে। অনুমতি না থাকায় পুলিশ তাদের রাস্তা থেকে সরিয়ে দেয়। পরে বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করেন নেতাকর্মীরা। পরে সেখান থেকে নয়াপল্টনের দলীয় কার্যালয়ের নিচে সংক্ষিপ্ত সমাবেশ করছেন মহিলা দল।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply