কক্সবাজার বিমানবন্দরের রানওয়েতে গরু, অল্পের জন্য বেঁচে গেলেন ৯৪ যাত্রী

|

কক্সবাজার বিমানবন্দরের রানওয়েতে বিমানের এয়ারফয়েলের ধাক্কায় মারা গেছে দুটি গরু, অল্পের জন্য বেঁচে গেছেন ৯৪ জন যাত্রী।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার বিমানবন্দরের রানওয়েতে ঢুকে পড়া দুটি গরুর সাথে টেকঅফ করার সময় বিমানের ধাক্কার লাগার ঘটনা ঘটেছে। এতে তাৎক্ষণিকভাবে গরু দুটির মৃত্যু হলেও বিমানে থাকা ৯৪ যাত্রী অক্ষত ছিলেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেল ৫টা ৫৫ মি‌নিটের দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট BG-438 ৯৪ জন আরোহী নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়নের সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় রানওয়ের ১৭নং ডেল্টা পোস্ট এলাকায় গরু দুটির সাথে বিমানটির রাইট এয়ারফয়েলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই গরু দুটি মারা যায়।

কক্সবাজার বিমান বন্দরের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক পুলিশ সুপার মো. নাঈমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঐ বিমানটির পর নভোএয়ার ও ইউএস বাংলার আরও দুটি ফ্লাইট কক্সবাজার এয়ারপোর্ট থেকে টেকঅফ করে।

কক্সবাজার বিমানবন্দর সূত্র জানিয়েছে, বিমানটি ৭টা ৫ মিনিটে নিরাপদে ঢাকায় অবতরণ করেছে। তিনি বলেন, গরু দুটির মালিক কে তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিমানবন্দর পুলিশ ক্যাম্পের পরিদর্শক মনিরুজ্জামান ও এসআই তাজউদ্দীন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply