জন্মদিনে বাসচাপায় নিহত মাঈনুদ্দিনের দাফন হলো নানা-নানির কবরের পাশে

|

ডানে রামপুরায় বাসচাপায় নিহত মাঈনুদ্দিন।

রাজধানীর রামপুরায় গ্রিন অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত শিক্ষার্থী মাঈনুদ্দিন ইসলাম দুর্জয়ের দাফন সম্পন্ন হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের বৈকালবাজার হাটখোলা জামে মসজিদ সংলগ্ন নানা-নানির কবরের পাশে তাকে সমাধিস্থ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) আনুমানিক রাত পৌনে আটটায় বৈকালবাজার হাটখোলা জামে মসজিদে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।

এসএসসি পরীক্ষা দেয়া মাঈনুদ্দিনকে শেষবারের মতো দেখতে ভিড় জমান স্বজনসহ আশেপাশের মানুষরা। লাশ দাফনে অংশ নিতে ঢাকা থেকেও ছুটে যান তার বন্ধু-সহপাঠীরা। লাশ দেখতে এসে অনেকেই কাঁদছেন হাউমাউ করে। তার অকালমৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না পরিবারের লোকজন।

স্বজনরা জানান, সম্প্রতি দুর্জয়ের এসএসসি পরীক্ষা শেষ হয়েছে। সে বলেছিল নানা বাড়িতে বেড়াতে আসবে। এখন ফিরলো নিথর দেহ নিয়ে। তার বাবা অনেক কষ্টের মধ্যেও তার পড়ালেখা বন্ধ করেনি। সে ছাত্র হিসেবে অনেক মেধাবী ছিল। পড়ালেখার পাশাপাশি বাবাকেও কাজে সাহায্য করতো।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে ঢাকার রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাঈনুদ্দিন নিহত হয়। সে রামপুরার একরামুন্নেসা স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। তার নিহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতা অন্তত আটটি গাড়িতে আগুন দেয় ও বেশকিছু গাড়ি ভাঙচুর করে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply