পরকীয়া প্রেমিকাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

|

স্টাফ রিপোর্টার, রংপুর:

রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শা বিলে রোজিনা বেগম নামে এক মহিলাকে হত্যার মামলায় কছিমুদ্দিন নামের এক ট্রাকচালককে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় রংপুর দ্বিতীয় অতিরিক্ত জুডিশিয়াল জজ আদালতের বিচারক তারিক হোসাইন এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন সিআইডির ইন্সপেক্টর নাজমুল কাদের জানান, ২০১৬ সালের ৫ই নভেম্বর রোজিনা বেগম নামের ওই মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হলে দীর্ঘ তদন্তের মাধ্যমে বেরিয়ে আসে ঢাকায় অবস্থানকালে ট্রাকচালক কছিমুদ্দিনের সাথে গার্মেন্টস শ্রমিক গৃহবধূ রোজিনার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে নারায়ণগঞ্জে একটি বাড়ি ভাড়া নিয়ে তারা দুজনে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। এই সময়ে তাদের মধ্যে কলহ হলে কুদ্দুস তাকে কৌশলে কাউনিয়ায় নিয়ে এসে তার খালার বাড়িতে তোলে। দুই-তিনদিন পর ঘটনার দিন টেপামধুপুর নামক একটি জায়গায় বিয়ের দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে কছিমুদ্দিন রোজিনাকে মুখেই চাকু দিয়ে গলা কেটে হত্যা করে কুর্শা বিলে ফেলে দিয়ে ঢাকায় চলে যায়। পরে ভুক্তভোগীর খালাতো ভাইয়ের মাধ্যমে কচিমুদ্দিনকে শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে সাক্ষীদের সাক্ষ্য শেষে আদালত এই রায় দেন আদালত।

আরও পড়ুন: গুপ্তধনের লোভ দেখিয়ে মা-মেয়েকে ধর্ষণ, ৩ জ্বিনের বাদশার যাবজ্জীবন

রংপুর জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ফারুক মোহাম্মদ রেজাউল করিম জানান, পুলিশ এবং রাষ্ট্রপক্ষ একটি অজ্ঞাতনামা মহিলাকে হত্যার বিষয়ে স্পষ্ট প্রমাণাদি আদালতে উপস্থাপন করার কারণেই আদালত তাকে ফাঁসির আদেশ দিয়েছেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply