নওগাঁয় পরাজিত প্রার্থীর হামলায় জয়ী প্রার্থীর সমর্থকের মৃত্যু

|

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর বদলগাছী উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে পরাজিত মেম্বার প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের হামলায় জয়ী প্রার্থীর কর্মী বিধান চন্দ্র উড়াওয়ের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বিধান চন্দ্র উড়াও স্থানীয় চকাবীর আদিবাসী পাড়ার গোপাল চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে বিলাশবাড়ী ইউনিয়নের এনায়েতপুরে হামলার এ ঘটনা ঘটে। এতে আর‌ও বেশ কয়েকজন আহত হন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন: সিরাজগঞ্জে ধানক্ষেতে পাওয়া গেল সিল মারা ব্যালট ও রেজাল্ট শিট

নিহতের স্বজনরা জানান, ইউপি নির্বাচনের পরদিন বিকেলে বিজয়ী মেম্বার শাহীনুজ্জামান কর্মী-সর্মথকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন। মিছিলটি এনায়েতপুর গ্রামে গেলে পরাজিত প্রার্থী মিজানুর রহমান মজনুর কর্মীরা হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়। আহত বিধান উড়াও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি ছিলো। সেখানে আজ সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংঘর্ষের পর দু’পক্ষই থানায় দুটি অভিযোগ দিয়েছেন। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply