ব্যালন ডি’অরের প্রধান একজন মিথ্যাবাদী: রোনালদো

|

ছবি: সংগৃহীত

মেসির চেয়ে বেশি সংখ্যক ব্যালন ডি’অর জয় করে অবসরে যেতে চান ক্রিস্টিয়ানো রোনালদো, নিউ ইয়র্ক টাইমসের কাছে রোনালদোর এই লক্ষ্যের কথা প্রকাশ করেছিলেন ব্যালন ডি’অর যারা প্রদান করে, সেই ফ্রান্স ফুটবল ম্যাগাজিনের সম্পাদক পাসকাল ফেরে। আর এ কারণেই ব্যালন ডি’অর প্রধানের উপর ক্ষেপেছেন রোনালদো। বলেছেন, পাসকাল ফেরে একজন মিথ্যাবাদী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পাসকাল ফেরের মন্তব্যের জের ধরে বেশ বড় একটি পোস্ট দিয়েছেন সিআরসেভেন। লিখেছেন, গত সপ্তাহে পাসকাল ফেরের একটি মন্তব্য নিয়ে বলবো আমি। আমি নাকি তাকে বলেছি যে, মেসির চেয়ে বেশি গোল্ডেন বল জিতে অবসর নিতে চাই আমি। সেই ব্যাপারেই বলতে চাই, তিনি একজন মিথ্যাবাদী। আমার নাম ব্যবহার করে তিনি তার নাম এবং ম্যাগাজিনকে আরও বিখ্যাত করতে চেয়েছেন। এটা গ্রহণ করা কঠিন যে, ব্যালন ডি’অরের মতো এমন একটা মর্যাদাপূর্ণ পুরস্কারের সাথে তিনি জড়িত। তাছাড়া তিনি এমন একজন সম্পর্কে অসম্মানজনক কথা বলেছেন, যার কাছে ফ্রান্স ফুটবল ও ব্যালন ডি’অর সম্পর্কে আছে অগাধ শ্রদ্ধা। ব্যালন ডি’অরের গালা নাইটে আমার অনুপস্থিতিকে কাজে লাগিয়ে তিনি এই মিথ্যাচারটা করলেন।

আরও পড়ুন: মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর জিতে অবসর নেবেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর সেই পোস্ট।

রোনালদো আরও বলেন, আমি সবসময়ই বিজয়ীকে অভিনন্দন জানাই। এটা খেলোয়াড়সুলভ মানসিকতারই অংশ। ক্যারিয়ার জুড়েই আমি কখনও কারও বিপক্ষে ছিলাম না। কারও বিপক্ষে জয় পাওয়ার জন্য আমি খেলি না। আমি কেবল আমার নিজের জন্য এবং যে ক্লাবে খেলি তাদের জন্যই জিততে চেয়েছি। জিততে চেয়েছি যারা আমাকে ভালোবাসে তাদের জন্য। আমার প্রধান লক্ষ্য ব্যালন ডি’অর জয় করা নয়। বরং, দেশ ও ক্লাবের হয়ে শিরোপা জিততে চাই আমি। যারা পেশাদার ফুটবলার হতে চায়, তাদের জন্য দৃষ্টান্ত স্থাপন করাটাও আমার লক্ষ্য। এবং অবশ্যই, ফুটবল ইতিহাসে আমার নাম স্বর্ণাক্ষরে লিখে রেখে যেতে চাই আমি।

/এমই

আরও পড়ুন: আবার ব্যালন ডি অর পেলেন লিওনেল মেসি





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply