ভোটকক্ষে বিজিবি সদস্য খুন: গ্রেফতার আতঙ্কে পুরুষশূন্য দলিরাম গ্রাম

|

নীলফামারীর কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য নিহতের ঘটনায় পুরুষশূন্য হয়ে পড়েছে দলিরাম গ্রাম। এলাকার অনেক বাড়িতেই ঝুলছে তালা। হামলার ভয়ে আতঙ্কে দিন কাটছে নারীদের। যদিও এলাকায় মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্য। তবে সংঘর্ষ ও হতাহতের বিষয়ে মুখ খুলছে না পুলিশ।

উপজেলা সদর থেকে মাত্র ১৬ কিলোমিটার দূরের গ্রাম পশ্চিম দলিরাম। নির্বাচনী সহিংসতায় একদিনের ব্যবধানে বদলে গেছে গ্রামের দৃশ্যপট। নির্বাচনী সহিংসতায় বিজিবি সদস্য নিহতের ঘটনায় ধরপাকড়ের ভয়ে পুরুষশূন্য গ্রামটি। বাড়িঘরে তালা দিয়ে পরিবার নিয়েও এলাকা ছেড়েছে অনেকে।

রোববার (২৮ নভেম্বর) রাতে সংঘর্ষের সময় ব্যাপক ভাঙচুর হয় বাড়িঘরে। এরপরই মোতায়েন করা হয় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য। তারপরও নিরাপত্তাহীনতায় পুরুষশূন্য বাড়িতে আতঙ্কে দিন কাটছে নারীদের।

এ বিষয়ে কথা বলতে বারবার যোগাযোগ করা হলেও পুলিশের তরফ থেকে সাড়া মেলেনি। তবে নির্বাচনী সহিংসতায় হতাহতের ঘটনা তদন্তে এরই মধ্যে কাজ শুরু করেছে তদন্ত কমিটি। যদিও এখনই কিছু বলতে চান না কমিটির সদস্যরা।

নির্বাচনের দিন রাতে গাড়াগ্রাম ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে পশ্চিম দলিরাম মাঝাপাড়া স্কুল কেন্দ্রে সংঘর্ষ হয়। ভোটকক্ষের ভেতর পিটিয়ে হত্যা করা হয় বিজিবি সদস্য রুবেল হোসেনকে।

/এসএইচও


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply