কাউন্সিলর সোহেল হত্যা: নতুন ভিডিও দেখে শনাক্ত আরেক আসামি

|

কাউন্সিলর সোহেল হত্যা মামলার তদন্তে নতুন মোড়। সিসিটিভি ফুটেজ দেখে নাজিম নামের আরেক আসামিকে শনাক্ত করেছে পুলিশ।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ দুইজনকে গুলি করে হত্যার ঘটনায় ৩২ সেকেন্ডের আরেকটি ভিডিও ফুটেজ পুলিশের হাতে এসেছে। নতুন এ ভিডিও দেখে শনাক্ত করা হয়েছে হত্যাকাণ্ডে জড়িত নাজিম নামে আরও এক যুবককে।

সোমবার (২৯ নভেম্বর) রাতে কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমাদের হাতে আসা সিসিটিভির নতুন ফুটেজে দেখা গেছে যে, এক নম্বর আসামি শাহ আলমের সাথে থাকা নাজিমও হত্যাকাণ্ডে অংশ নিয়েছেন। তার বাড়ি কুমিল্লায়। এ হত্যাকাণ্ডে মোট ৬ জন অংশ নিয়েছিলেন। তারা হলেন, শাহ আলম, সোহেল, সাব্বির হোসেন, সাজেন, আর বাকি দুজন সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত হন কুমিল্লার নাজিম ও ফেনী থেকে আসা অজ্ঞাত এক যুবক।

আরও পড়ুন: কুমিল্লায় কাউন্সিলর হত্যায় অংশ নেয়া ছয়জন চিহ্নিত

এর আগে, ২২ নভেম্বর (সোমবার) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে সোহেলসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

এ ঘটনার পরদিন মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মামলা করেন। এরপর কুমিল্লাসহ দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে এ পর্যন্ত মোট ছয়জনকে গ্রেফতার করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply