পাক-ভারত দ্বৈরথে কাকে সমর্থন করেন সানিয়া মির্জা?

|

ছবি: সংগৃহীত

ক্রিকেট মাঠে কাকে সাপোর্ট করবেন, নিজের দেশ ভারত নাকি স্বামী শোয়েব মালিকের দেশ পাকিস্তানকে? এমন প্রশ্নের মুখোমুখি প্রায়ই হতে হয় টেনিস তারকা সানিয়া মির্জাকে। সম্প্রতি এক টিভি শো’র শ্যুটিং বিরতিতে সানিয়া জানান, এই প্রশ্নটি তাকে সবচেয়ে বিব্রত ও বিরক্ত করে। তবে শোয়েব মালিক বিষয়টি নিয়ে মজা করতে ছাড়েননি।

উপমহাদেশের ক্রীড়াঙ্গনে সানিয়া মির্জা ও শোয়েব মালিক জুটি দারুণ আলোচিত। আর এর পেছনে মূল কারণ হলো, তাদের একজন ভারতের এবং আরেকজন পাকিস্তানের। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের এই দু’জনকে প্রায়শই মুখোমুখি হতে হয় অনাকাঙ্ক্ষিত পরিবেশ ও প্রশ্নের। সম্প্রতি এক টিভি শো’র শ্যুটিংয়ের মাঝে সানিয়া মির্জাকে জিজ্ঞাসা করা হয়, কোন প্রশ্নে তিনি সবচে বিব্রত হন? এর জবাবে ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বলেন, আমাকে প্রায়ই প্রশ্ন করা হয়, ভারত- পাকিস্তানের মাঝে মাঠে কাদের সমর্থন করবো। এ ধরনের প্রশ্নে আমি সব থেকে বেশি বিরক্ত হই। দয়া করে আমাকে এ ধরনের প্রশ্ন করবেন না।

সানিয়ার এই উত্তরের সাথে সাথেই ক্যামেরা বন্দি হয় এক মজার ঘটনা। সানিয়াকে বিরক্ত করবে এমন প্রশ্ন জানার পরপরই সেই প্রশ্ন সানিয়াকে করে ফেলেন শোয়েব। কিন্তু উত্তর না দিয়ে একই প্রশ্ন পাল্টাভাবে করে বসেন সানিয়া। তবে সপ্রতিভ উত্তরে চমকে দেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। তিনি বলেন, আমি অবশ্য আমার বউকে সাপোর্ট করবো। কিন্তু আমি আমার দেশকেও অনেক ভালোবাসি। এরপর সানিয়া বলেন, একই রকম উত্তর তারও। তবে এ ধরনের প্রশ্নের মুখোমুখি হতে তিনি পছন্দ করেন না।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply