‘প্রতিভা নয়, কয়েক কোটি রুপি ঘুষের জোরে বলিউডে এসেছেন রনবীর সিং’

|

ছবি: সংগৃহীত।

বলিউডে এখন প্রথম সারির তরুণ অভিনেতাদের মধ্যে আছেন রনবীর সিং। আলোচিত কিছু সিনেমা তো বটেই, সেই সাথে দীপিকা পাডুকনের সাথে বিয়ের পর থেকেই রনবীর ‘টক অব দ্য টাউন’। তবে এই অভিনেতার বিরুদ্ধেই এবারে ঘুষ দিয়ে বলিউডে ঢোকার অভিযোগ এনেছেন বিতর্কিত সাবেক অভিনেতা কমল আর খান বা কেআরকে। খবর বলিউড লাইফের।

কমল আর খানের ক্যারিয়ার কখনওই বলিউডে তেমন প্রশংসিত ছিল না। এর আগে তার অভিনয় করা মৃত্যুর কিছু দৃশ্য রীতিমতো বিখ্যাত মিমে পরিণত হয়েছে নেট দুনিয়ায়। বর্তমানে কোনো ছবির সাথে যুক্ত না থাকলেও নিজের একটি ইউটিউব চ্যানেল খুলে সেখানে বিভিন্ন ছবির সমালোচনা করেন তিনি। নিজেকে সিনেমার একজন সমালোচক হিসেবেও দাবি তার। তিনিই রনবীর সিংয়ের বিরুদ্ধে এবার ঘুষের অভিযোগ তুললেন।

মূলত, ‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রনবীরের প্রসঙ্গ তোলেন কমল। জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রনবীরকে বলিউডে নিয়ে আসেননি। অভিনেতার বাবার থেকে ২০ কোটি রুপির বিনিময়ে নাকি তাকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস।

আরও পড়ুন: প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস, বিতর্কে জ্যাকলিন

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রনবীর। ছটফটে আর হাসিখুশি চরিত্র ‘বিট্টু’ বেশ প্রশংসা পায় সেই সময়। তবে কেআরকে এর অভিযোগ, নিজের প্রতিভার জোরে মোটেই নয়, বরং ঘুষের জোরে রনবীর জায়গা করে নিয়েছেন বলিউডে।

এটিই প্রথম নয়। আগেও ছবির সমালোচনা করতে গিয়ে কমল আর খান বিতর্কে জড়িয়েছে একাধিকবার। একবার সালমান খানের ছবির সমালোচনা করতে গিয়ে একটু বেশি বেকায়দায় পড়েছিলেন তিনি। কেআরকে এর বিরুদ্ধে মানহানির মামলা করে বসেছিলেন সালমান খান। পরে ক্ষমা চেয়ে সে যাত্রা রক্ষা পান বিতর্কিত এই অভিনেতা। তবে এবার আবারও জড়ালেন এমনই বিতর্কে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply