ড্র হওয়া চেলসি- ম্যান ইউ ম্যাচে একাদশে জায়গা হয়নি রোনালদোর

|

ম্যাচ শেষে টানেলে রোনালদোকে অসন্তুষ্ট মনে হয়েছে। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকালের হাইভোল্টেজ ম্যাচে ১-১ গোলে ড্র করেছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর শুরুর একাদশে জায়গা না পাওয়া নিয়ে শুরু হয়েছে আলোচনা।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই আক্রমণের পসরা সাজায় চেলসি। অন্যদিকে, ক্রিশ্চিয়ানো রোনালদোকে বেঞ্চে রেখে শুরুর একাদশ সাজান ম্যানইউয়ের ডাগ আউটে আসা মাইকেল ক্যারিক। ৪-৩-১-২ ফর্মেশনে সামনে রাশফোর্ড ও জেডন সানচোকে রেখেই একাদশ সাজিয়েছিলেন রেড ডেভিলদের অন্তর্বর্তীকালীন এই কোচ। ম্যাচের শুরুতেই গোলরক্ষক ডেভিড ডি গিয়ার নৈপুণ্যে স্বস্তির হাঁপ ছাড়ে রেড ডেভিলরা। প্রথমার্ধের বাকি সময়ে আরও নিশ্চিত দু’টি গোল সেভ করেন এই স্প্যানিয়ার্ড।

বিরতির পর পাল্টা আক্রমণে লিড নেয় ম্যানইউ। চেলসি ডিফেন্ডার জর্জিনিয়োর ভুলের সুযোগে দলকে এগিয়ে দেন জেডন সানচো। এরপর বদলি হিসেবে নামানো হয় সিআরসেভেনকে। তবে তেমন কোনো পার্থক্য গড়তে পারেননি তিনি। মেজাজ হারিয়ে হলুদ কার্ড দেখেছিলেন কেবল।

স্পটকিকে সমতা আনেন জর্জিনিও। ছবি: সংগৃহীত

তবে ৬৯ মিনিটে পেনাল্টিতে চেলসিকে সমতায় ফেরান জর্জিনিয়ো। শেষ মুহূর্তে আন্তোনিও রুডিগার গোলের সহজ সুযোগ নষ্ট করলে জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি চেলসির। পয়েন্ট হারালেও ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই আছে ব্লুজরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply