বোকার মতো ট্রেডমিলে না দৌড়ে মাটি কোপাও! জ্যাকলিনকে সালমান

|

ছবি: সংগৃহীত

এক দিকে সালমান মাটি কোপাচ্ছেন, ফসল ফলাচ্ছেন। অন্যদিকে ট্রেডমিলে দৌড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এ সময় জ্যাকলিনকে ধমক দিয়ে সালমান বললেন, বোকার মতো ট্রেডমিলে দৌড়াচ্ছ কেনো? মাটি কোপাও! খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, কেনো এভাবে জ্যাকলিনকে ধমক দিলেন ভাইজান? সালমানের কথায়, মাটি কুপিয়ে, ফসল ফলিয়ে মনে হয় সারা দিনে কিছু একটা করলাম। ট্রেডমিলে দৌড়নোর চেয়ে মাটি কোপানো ভালো। তাতে মেদও ঝরে, ফসলও ফলে।

২০২০ সালে করোনা মহামারির প্রকোপে সাধারণ মানুষসহ তারকারাও ঘরবন্দি ছিলেন। বলিউডের অন্যতম প্রভাবশালী ব্যক্তি সালমান খানও ব্যতিক্রম নন। তবে সে সময়টায় মুম্বাই শহরে নিজেকে বন্দি না রেখে পানভেলে নিজের বাগানবাড়িতে ডেরা বেঁধেছিলেন ‘টাইগার’। কিন্তু একা একা মাসের পর মাস কাটাতে কারই বা ভালো লাগে! তাই বন্ধুবান্ধবদেরও সঙ্গে নিয়েছিলেন ভাইজান। সেই তালিকায় অন্যতম জ্যাকলিন ফার্নান্ডেজ।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে সেই দিনগুলোর কিছু মজার ঘটনার কথা তুলে ধরলেন সালমান। সেখানেই জ্যাকলিনকে বকুনি দেয়ার গল্পও বলেছেন সালমান খান। দর্শকরা যথারীতি হেসে গড়াগড়ি!

গত বছর সালমান তার পানভেলের বাগানবাড়ির কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তাতে কৃষকদের সম্মান জানিয়ে নিজের ছবি দিয়েছিলেন তিনি। একটিতে মাটি কোপানোর পরে কাদা মাখা শরীরে বিশ্রামরত। তাছাড়া, আর একটি ভিডিওতে দেখা যায়, ট্র্যাক্টরে চেপে কৃষিকাজে মগ্ন ভাইজান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply