মায়ের সামনেই স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, যুবক আটক

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

নেত্রকোণার মদনে এক স্কুল ছাত্রীকে (১৩) অপহরণ করে নিয়ে যাওয়ার সময় হৃদয় মিয়া (১৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় অপহরণকারী যুবককে আটক করে পুলিশে সোপার্দ করেছে স্থানীয় কিছু যুবক।

রোববার (২৮ নভেম্বর) বিকালে ভাই ভাই মার্কেটের সামনে থেকে বখাটে এ যুবককে আটক করে পুলিশ। ওই উপজেলার সদর ইউনিয়নের আরগিলা গ্রামে এ ঘটনা ঘটে। আটক হৃদয় মিয়া ওই উপজেলার রুপাশ্রম গ্রামের টিটু মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকালে ভুক্তভোগী স্কুল শিক্ষার্থীকে বাড়ির সামনে থেকে ফুঁসলিয়ে মোটরসাইকেলে তোলার সময় তার মা বিষয়টি বুঝতে পারেন। অভিযোগ, এ সময় ওই মোটর সাইকেলের পেছনে মা ছুটতে থাকলেও ছাত্রীকে টেনে হেঁছড়ে নিয়ে যাচ্ছিল বখাটে।

বিষয়টি পথচারীরা টের পেয়ে পুলিশকে জানায়। পাশাপাশি ওই এলাকার যুবকরা ১৫-২০টি মোটরসাইকেল যোগে ওই যুবকের পিছু ধাওয়া করে তাকে আটক করে। এক পর্যায়ে জাহাঙ্গীরপুর সেন্টারে ভাই ভাই সুপার মার্কেটের সামনে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। তবে ওই ছাত্রীর সাথে অভিযুক্ত যুবকের প্রেমের সম্পর্ক থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, ভুক্তভোগীর মায়ের অভিযোগ, আমার ছোট মেয়েটিকে মোটরসাইকে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। ঘটনাটি দেখতে পেয়ে মোটরসাইকেলটির পেছনে ধাওয়া করি। আমাকে রাস্তায় ফেলে আমার মেয়েকে নিয়ে যাচ্ছিল লম্পট ছেলেটি। আমি শুধু পেছন দিক দিয়ে ছুটেছি। এ ঘটনায় জাড়িতদের শাস্তির দাবি করেন তিনি।

মদন থানার ওসি মোহাম্মদ ফেরদৌস আলম বলেন, স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে অপহরণকারী যুবককে আটক করেছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply