সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও ভাইরাল!

|

ছবি: সংগৃহীত

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসের সাত তারিখেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। রাজস্থানে রাজকীয় কায়দায় হবে বিয়ে।

বিয়েতে ক্যাটরিনা লাখ টাকা দামের মেহেদি পরবেন বলে জানা গেছে। পোশাকেও থাকবে নানা চমক। ক্যাটরিনা ও ভিকি কৌশলের প্রেমটা অনেক দিন ধরেই এগোচ্ছিল। মুখ খুলছিলেন না কেউ। বিয়ে নিয়েও প্রকাশ্যে কিছুই বলছেন না তারা।

বলিউডের খবর কি আর চাপা থাকে। সে ফাঁস হবেই। এই যেমন কিছুদিন আগে ক্যাটরিনাকে কীভাবে প্রপোজ করেছিলেন ভিকি তা সামনে এসেছিল। মজার কাণ্ড ঘটিয়েছিলেন ভিকি। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। সেই ব্রাউনির মধ্যেই একটি নোট ছিল, যেখানে বিয়ের প্রস্তাব ছিল। যদিও সেসব এখন অনেক দিনের ঘটনা। বিয়েতেই এখন সকলের চোখ আটকে আছে।

এর মাঝেই ফাঁস হলো ক্যাটরিনা ও সালমান খানের একটি বিয়ের ভিডিও। ক্যাটরিনার সাথে বহুদিন প্রেমের সম্পর্ক ছিল সালমান খানের। ক্যাটরিনাকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান কিন্তু সে সম্পর্ক টেকেনি। তবে তারা এখন নিজেদের বন্ধু মনে করেন। নয়তো ক্যাটের বিয়েতে নানা কাণ্ড করে বসতেন সালমান। তবে এসব বিয়ের খবরের মধ্যেই সামনে এলো ক্যাট ও সালমানের বিয়ের ভিডিও। ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেখানে একে অপরকে মালা পরিয়ে দিচ্ছেন তারা। এই ভিডিও দেখা মাত্র শেয়ার করা শুরু করে দিয়েছেন ভক্তরা। অনেকে বলছেন ক্যাটের বিয়ে হয়ে গিয়েছে সালমান খানের সাথে।

আসলে ভিডিওটিকে সত্যি বলে মনে করা হলেও, জানা গেছে এটি একটি সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য। একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন তারা। এটি তেমনই একটি সিনেমার শ্যুটিংয়ের দৃশ্য।

ভিটিওটি দেখতে ক্লিক করুন

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply