একাধিকবার পরকীয়ায় জড়িয়েছেন অজয়, প্রতিবারই ক্ষমা করে সংসার করেছেন কাজল

|

ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম সফল দম্পতি হলেন অজয়-কাজল। তবে বাইশ বছরের সংসার জীবনে এখন পর্যন্ত বার বার এসেছে ধাক্কা। শোনা গেছে, বিয়ের পরও কয়েকদফা পরকীয়ায় জড়িয়েছিলেন অজয়, প্রতিবারই ধরা পড়েছেন কাজলের হাতে। সংসার ভেঙে বের হয়ে আসার সিদ্ধান্তও নিয়েছিলেন কাজল, এমনটিই শোনা যায় বলিপাড়ায়। তবে দুই সন্তানের কথা ভেবে সে সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি। খবর ইন্ডিয়া টাইমসের।

বিবাহিত একাধিক পুরুষের সাথে কঙ্গনার প্রেমের সম্পর্ক গোপন নয় বলিউডে। এই বিতর্কিত অভিনেত্রীর সাথে এক সময় গভীর সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অজয়। অজয়ের সাথে বিয়ের পরিকল্পনাও করে ফেলেছিলেন কঙ্গনা। মূলত, ‘ওয়ান্স আপন আ টাইম’ ছবিতে একসাথে কাজ করছিলেন অজয়-কঙ্গনা, সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত।

এই কথা জানতে পারেন কাজলও। এরপরই বিচ্ছেদের চিন্তা করেন তিনি। তবে শেষে অজয়কে ক্ষমা করে দুই সন্তানের জন্য এক সাথেই থেকে গেছেন।

‘বাদশাহ’ ছবি করতে গিয়ে অজয়ের আলাপ হয় আলোচিত অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজের সাথে। সেখানেই বন্ধুত্ব তাদের। কিন্তু নায়িকার সাথে অজয়ের ‘ঘনিষ্ঠতা’ নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল সেই সময়।

শোনা গিয়েছিল, বেশ কিছু ছবিতে ইলিয়ানাকে মুখ্য চরিত্র পাইয়ে দেয়ার চেষ্টাও করেন অজয়। এমনকি প্রযোজক-পরিচালকদের কাছে আর্জি জানাতেও পিছপা হননি। তবে এই সম্পর্ক টেকেনি বেশি দিন। ধারণা করা হয়, বিষয়টি কাজলের কানে যাওয়ায় সরে আসেন অজয়।

এছাড়া টাব্বু, রবীনা টেন্ডন ও কারিনা কাপুরের সাথেও অজয়ের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে প্রতিবারই মোক্ষম সময় ফিরে আসেন অক্ষয়। কাজলের সাথে সম্পর্ক ভেঙে কখনওই বেরিয়ে আসতে চাননি তিনি। অন্যদিকে, কাজলও প্রতিবার স্বামীকে ক্ষমা করে ঘর করে গেছেন একসাথে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply