ব্যালট ছিনতাইয়ের জেরে নেত্রকোণার এক কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের বামনগাঁও মিশনারী স্কুল (প্রাইমারি) কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। ব্যালট ছিনতাইয়ের ঘটনায় শনিবার (২৮ নভেম্বর) বেলা ১টার সময় ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

কলমাকান্দা উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা একেএম মুসা মিয়া জানান, কিছু দুষ্কৃতকারী বেলা সাড়ে ১২টার দিকে কেন্দ্রে ঢুকে দুই শতাধিক ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। সাথে সাথে প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বিষয়টি তাকে অবগত করেন। পরে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে তিনি ১টা থেকে ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন। তবে ছিনতাই হওয়া ব্যালট পেপার এখনও উদ্ধার হয়নি বলে জানান ওই কর্মকর্তা।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আব্দুল বাতেন বলেন, হঠাৎ করে কিছু দুষ্কৃতকারী কেন্দ্রে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং ব্যালট ছিনতাই করে নিয়ে যায়। তারা কোন প্রার্থীর লোক- তা তাৎক্ষণিকভাবে চিহ্নিত করতে পারিনি।

তবে স্বতন্ত্র প্রার্থী চান মিয়া দেওয়ানী দাবি করেছেন, ব্যালট ছিনতাইয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু বকর সিদ্দিকের লোকজন জড়িত। জানা গেছে, এ ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply