হাসপাতালের তত্ত্বাবধায়ককে লাঞ্ছনা আ’লীগ নেতার, প্রতিবাদে বিক্ষোভ স্বাস্থ্যকর্মীদের

|

হাসপাতালের তত্ত্বাবধায়ককে লাঞ্ছিত করার প্রতিবাদে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বিক্ষোভ।

নোয়াখালী প্রতিনিধি: ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের টেন্ডার (এম আর এস) ড্রপকে কেন্দ্র করে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ হেলাল উদ্দিনকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৮ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিনের কক্ষে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন ওই হাসপাতালের কর্মকর্তারা।

এ নিয়ে হেলাল উদ্দিন অভিযোগ করে বলেন, দুপুরে কয়েকজন ২০২১-২০২২ অর্থ বছরের টেন্ডার (এম আর এস) ড্রপ করার জন্য আসেন। জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন এর অনুসারীরা টেন্ডারের শিডিউল চায়। এ সময় আমি আমার অফিসের কর্মকর্তাদের তাদের টেন্ডারের শিডিউল তৈরি করে দিতে বলি। তবে শিডিউল দিতে দেরি করায় শিহাব উদ্দিন শাহীনের উপস্থিতিতে তার অনুসারীরা আমাকে লাঞ্চিত করে।

এ ঘটনার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জরুরি সেবা ব্যতীত
সকল কার্যক্রম বন্ধ করে দিয়েছেন হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা। জানা গেছে, ঘটনার পরই হাসপাতালের মূল ফটকে চিকিৎসক, ওয়ার্ড বয় ও নার্সরা বিক্ষোভ করেন।

এ সময় বিক্ষোভকারীরা ফটকের ভেতর শ্লোগান দিতে থাকেন এবং হাসপাতালের
তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিনকে লাঞ্ছিত করার ঘটনার দ্রুত সমাধান না হলে হাসপাতাল কর্তৃপক্ষ কর্মবিরতি পালন করবে বলে হুঁশিয়ারি দেয়া হয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply