নৌকায় ভোট না দেয়ায় যুবলীগ নেতাকে মারধরের অভিযোগ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে নৌকা প্রতীকে ভোট না দেয়ায় হযরত আলী নামে এক যুবলীগ নেতাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৮ নভেম্বর) বেলা ১১টার দিকে ওই ইউনিয়নের বাইশমৌজা বাজার ভোটকেন্দ্রে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন সরকার তাকে মারধর করেন বলে অভিযোগ করেন তিনি। হযরত আলী স্বতন্ত্র প্রার্থী কবির আহমেদের সমর্থক। তিনি বীরগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন: গোপন কক্ষে প্রবেশ ও বাটন টিপে সহযোগিতা করায় পোলিং কর্মকর্তা প্রত্যাহার

হযরত আলী অভিযোগ করে বলেন, বুথের ভেতরে ঢুকে আওয়ামী লীগ সভাপতি হোসেন সরকার ভোটারদের নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। একপর্যায়ে আমাকেও নৌকায় ভোট দিতে বলেন তিনি। কিন্তু আমি নিজের ইচ্ছা মতো ভোট দেব বলে জানাই তাকে। এরপর ভোট দিয়ে কেন্দ্র থেকে বের হওয়ার পর আমাকে মারধর করে।

আরও পড়ুন: ‘তালা’ প্রতীকে জাল ভোট দিতে গিয়ে আটক আলাউদ্দিন, ৬ মাসের কারাদণ্ড

তবে অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন সরকারের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

বাইশমৌজা বাজার ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার আশরাফুল আজিজ বলেন, অভিযোগ উঠার পর হোসেন সরকারকে সতর্ক করে কেন্দ্র থেকে সরে যাওয়ার জন্য বলা হয়েছে। কোনো অভিযোগ পেলে আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছি। কেন্দ্রে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও অবস্থান করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply