নকল কুমিরের সাথে সেলফি তুলতে গিয়ে টেনে নিয়ে গেলো আসল কুমির

|

ছবি: সংগৃহীত।

থিম পার্কে বিভিন্ন সাইজের প্রাণীর ভাস্কর্য থাকবে এটাই স্বাভাবিক। আর পার্কে গেলে এসব ভাস্কর্যকে সাথে নিয়ে ছবি তোলা হবে না, তা-ই কি হয়? সরল মনে এই ভদ্রলোকও গিয়েছিলেন নকল কুমিরের সাথে সেলফি তুলবেন বলে। কিন্তু সেই নকল কুমির যে আসল হয়ে তাকে টেনে নিয়ে যাবে সেটা ভাবতেও পারেননি। এমন ঘটনাই ঘটেছে ফিলিপাইনের কাগায়ান ডি ওরো শহরের অমায়া ভিউ নামের একটি বিনোদন পার্কে।

আরও পড়ুন: মুহাম্মাদ (সা.) এর প্রতীকী ছবি ছেপে তোপের মুখে তুরস্ক

ডেইলি মেইলের প্রতিবেদনে জানা যায়, নেহেমিয়াস চিপাদা নামের এই ফিলিপাইনি পর্যটক পার্কটির পুলে চুপচাপ বসে থাকা একটি কুমিরকে ভাস্কর্য মনে করে সেটির সাথে সেলফি তুলতে যান। হঠাৎ কুমিরটি তার হাত কামড়ে ধরে পানির দিকে টেনে নিতে থাকে। আসলে তিনি যাকে কুমিরের ভাস্কর্য মনে করেছিলেন, সেটি ছিল ১২ ফুট লম্বা জ্যান্ত এক কুমির। তবে সৌভাগ্যক্রমে তিনি কুমিরের মুখ থেকে বেঁচে ফিরতে সক্ষম হন। সে সময় পার্কে থাকা এক দর্শনার্থী তার মোবাইলের ক্যামেরায় ওই ঘটনার ভিডিও ধারণ করেন।

ভিডিওতে নেহেমিয়াস চিপাদাকে কুমিরের মুখ থেকে নিজেকে ছাড়িয়ে নিরাপদ দূরত্বে এসে মাটিতে শুয়ে থাকতে দেখা গেছে। এ সময় তার বাম হাত থেকে রক্ত ঝরছিল। চিপাদা উত্তর মিন্দানাও মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply