নির্বাচনী সভায় বক্তব্য শেষ করেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন অধ্যক্ষ!

|

ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম প্রতিনিধি:

নির্বাচনী সভায় বক্তব্য দেওয়ার পর আসনে বসার সময় পাঁচপীর ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুল আমিন সরকারের মৃত্যু হয়েছে। তিনি দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় কুড়িগ্রামের উলিপুরের দুর্গাপুর ইউনিয়নে কলেজের হল রুমে এই ঘটনা ঘটে। ওই দিন রাত সোয়া ৯টার দিকে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলেজের হল রুমে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুর্গাপুর ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কর্মিসভার আয়োজন করা হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবির উদ্দিন সরকার ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী খায়রুল ইসলাম বাবলুসহ স্থানীয় নেতারাও উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ সভায় বক্তব্য দেওয়ার পর নিজ আসনে বসতে গেলে হঠাৎ তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী খায়রুল ইসলাম বাবলু বলেন, কর্মিসভায় বক্তব্য শেষ করে বসার পরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। কলেজ মাঠে জানাজা শেষে শনিবার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply