সব বিভাগের শিক্ষার্থীদের আর্মি আইবিএ-তে পড়ার সুযোগ

|

ছবি: সংগৃহীত।

বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস (বিইউপি) এর অধিভুক্ত ইনস্টিটিউট আর্মি ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আর্মি আইবিএ) এর স্নাতক প্রোগ্রামে শিক্ষার্থীদের জন্য ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ঢাকার সাভার সেনানিবাসে অবস্থিত এই ইনস্টিটিউটে শিক্ষার্থীরা স্নাতক প্রোগ্রামের জন্য জানুয়ারী ২০২২ শিক্ষাবর্ষে ভর্তি আবেদন করতে পারবেন। চলতি বছরের ১ নভেম্বর থেকে ভর্তি আবেদন শুরু হলেও আবেদন শেষ হবে ১২ ডিসেম্বর, ২০২১।

আর্মি আইবিএ’র চার বছরের ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) প্রোগ্রামে আবেদনের জন্য বাংলা মাধ্যমে পড়ুয়া শিক্ষার্থীদের যে কোনো বিভাগ থেকে এসএসসি এবং এইচএসসি বা সমমানের পরীক্ষায় ন্যূন জিপিএ যথাক্রমে ৩.৫০ ও ৩.২৫ এবং একত্রে ন্যূন জিপিএ ৭.০০ থাকা আবশ্যক।ইংরেজি মাধ্যমে পড়ুয়া শিক্ষার্থীদের জিসিই ও-লেভেলে ও জিসিই এ-লেভেলে ন্যূন গড় গ্রেড পয়েন্ট যথাক্রমে ২.৫০ ও ২.০০ এবং একত্রে ন্যূন ৬.০০ থাকতে হবে।

শিক্ষার্থীরা সরাসরি https://linktr.ee/armyibasavar লিংকে প্রবেশ করে অনলাইনে ভর্তি আবেদন করতে পারবেন। আবেদন প্রক্রিয়া সহজ করতে, লিংকটিতে একটি টিউটোরিয়াল ভিডিও দেয়া আছে। এছাড়াও, তাৎক্ষণিক যোগযোগের জন্য অনলাইন কমিউনিকেশন ও হটলাইন নম্বরের সুবিধা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply