প্রার্থিতা প্রত্যাহার না করলে হত্যার হুমকি! প্রতিবাদে সংবাদ সম্মেলন চেয়ারম্যান প্রার্থীর

|

হুমকি পেয়ে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

রাত পোহালেই নরসিংদীর ২২টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর মাত্র কয়েক ঘণ্টা আগে শনিবার (২৭ নভেম্বর) বিকেলে সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র (আ’লীগ বিদ্রোহী) প্রার্থী সংবাদ সম্মেলন করেছেন। তার অভিযোগ, প্রার্থিতা থেকে সরে দাঁড়াতে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে বক্তব্যে ১৯ বছর ধরে দায়িত্ব পালনকারী চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি নির্বাচনের প্রার্থী নাজিম উদ্দিন ভুঁইয়া বলেন, নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুর করা হয়েছে। গত ১১ নভেম্বর থেকে একাধিকবার অন্তত কয়েকশ’ নেতা-কর্মী-সমর্থকদের উপর হামলা চালানো হয়েছে, এতে নির্বাচন পরিস্থিতি এখন উত্তপ্ত।

তিনি আরও বলেন, এমন পরিস্থিতিতেও আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলা হচ্ছে, নয়তো হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়েছে। সুষ্ঠু ভোট হলে নির্বাচনের ফলাফল মেনে নেয়ার পাশাপাশি সহিংসতার দায় নিতে হবে এমন হুঁশিয়ারি দেয়া হয়েছে বলে‌ও দাবি করেন তিনি।

এসময় নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাহসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply