গাজীপুরে গলাকেটে মা-মেয়ে হত্যায় দুজন গ্রেফতার

|

প্রতীকী ছবি।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সিটি করপোরেশনের দেশীপাড়া এলাকায় মা ও মেয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জাহিদ ও মহিউদ্দিন ওরফে বাবু কালীগঞ্জ উপজেলার সালদিয়া গ্রামের বাসিন্দা।

আজ শনিবার (২৭ নভেম্বর) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে এসব তথ্য জানিয়েছেন জিএমপির উপ-কমিশনার জাকির হাসান।

তিনি বলেন, গত বুধবার রাতে দেশীপাড়ার একটি নির্জন টেক এলাকায় স্থানীয় নরুন এলাকার বাসিন্দা ফেরদৌসী ও তার মেয়েকে গলা কেটে হত্যা করা হয়। এ ব্যাপারে পরের দিন নিহত ফেরদৌসীর ভাই ইজ্জত আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় ও স্বজনদের সঙ্গে জিজ্ঞাসাবাদ করে ঘটনায় জড়িত জাহিদুল ইসলাম খান ও মহিউদ্দিন ওরফে বাবুকে গত রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

আরও পড়ুন: গাজীপুরে মা ও শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যে উপ-কমিশনার আরও বলেন, ইন্সুরেন্স কোম্পানির আর্থিক লেনদেন নিয়ে জাহিদের সঙ্গে ফেরদৌসীর বিরোধ ছিল। এছাড়া সম্প্রতি বাবুর সঙ্গে তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। এজন্য বাবু ফেরদৌসীকে দায়ী করে। এসব কারণে বাবু ও জাহিদ ফেরদৌসীকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী ইন্সুরেন্সের কথা বলে দেশীপাড়ায় মোবাইল ফোনে ডেকে নেন জাহিদ। ফেরদৌসী ও তার মেয়ে ঘটনাস্থলে পৌঁছলে হত্যাকারীরা তাদের গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply