সাত তলা ভবন থেকে ছুড়ে ফেলা সেই নবজাতকটি মারা গেছে

|

রাজধানীর ওয়ারীর হেয়ার স্ট্রিটের পাশ থেকে পাওয়া নবজাতকটি মারা গেছে। ঢাকা মেডিকেলে নিয়েও বাঁচানো যায়নি শিশুটিকে। মরদেহ পড়ে আছে ঢাকা মেডিকেলের মর্গে। চেষ্টা করেও শিশুটির নাম-পরিচয় বা অভিভাবকের খোঁজ পায়নি পুলিশ।

এলাকাবাসীর দাবি, একটি সাত তলা ভবন থেকে ফেলে দেয়া হয় নবজাতককে। কান্নার শব্দ শুনতে পেয়ে এগিয়ে যায় তারা। শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় নিবেদিতা শিশু হাসপাতালে নেয়া হলেও সেখানে ভর্তি না করায় নেয়া হয় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায় নবজাতকটি। হাসপাতালের মর্গে শিশুটির মরদেহ রাখা হলেও খোঁজ মেলেনি অভিভাবকের।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, নাভানা টাওয়ারের পেছনে থেকে নবজাতকটি প্রথমে জীবিত উদ্ধার করে স্থানীয়রা। পরে হাসপাতালে ভর্তি করা হয় তখনও সে জীবিত ছিল। আজ সকালে মারা গেছে।

আরও পড়ুন: পান্থপথে ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু: চালক আটক, তেল চুরি ছিল তার পারিশ্রমিক

তিনি আরও জানান, সেখানে অনেক বিল্ডিং কোন ভবন থেকে ফেলেছে সেটা এখনও জানা যায়নি। কারণ পেছনের দিকে কোন সিসি ক্যামেরা নেই। তবুও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

অভিভাবক না মেলায় শিশুটির মরদেহ আপাতত ঢাকা মেডিকেলের মর্গেই রাখা হবে বলে জানায় পুলিশ। কয়েকদিন অপেক্ষার পরও অভিভাবক না পাওয়া গেলে দাফনের জন্য শিশুটিকে আঞ্জুমান মফিদুল ইসলামে হস্তান্তর করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply