ঝিনাইদহে যুবককে গলায় ছুরি মেরে হত্যা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দীঘারপাড়া গ্রামে রেজাউল ইসলাম (৩৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ইসলাম উপজেলার দীঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পেশায় একজন কৃষক। নিহত রেজাউলের আপন ও জীবন নামের দুটি শিশু সন্তান রয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ৯টার দিকে গ্রামের একটি দোকান থেকে বাড়ি ফিরে আসে রেজাউল। এরপর রাত সাড়ে ৩টার দিকে চিৎকার শুনে তার বাড়িতে ছুটে আসেন স্থানীয়রা। এ সময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজাউলের ৯ বছরের শিশু সন্তান আপন ইসলাম জানান, বাবা-মায়ের চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর দরজার ফাঁক দিয়ে দেখি সাদা পাঞ্জাবী পরা কয়েকজন মানুষ বাবাকে ফেলে দেওয়ার চেষ্টা করছে।

নিহতের ভাই আনোয়ার হোসেন জানান, রাতে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে ছিলেন। এরপর রাত সাড়ে ৩টার দিকে চিৎকার শুনে ছুটে এসে দেখি রেজাউলের গলা দিয়ে রক্ত বের হচ্ছে। এরপর তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, তিনি নিজে ঘটনাস্থলে এসেছেন। মরদেহ এখনও যশোর থেকে আসেনি। তদন্তনের পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply