‘ক্যাটরিনার গালের মত মসৃণ রাস্তা’ বানানোর প্রতিশ্রুতি দিয়ে সমালোচনার মুখে ভারতীয় মন্ত্রী (ভিডিও)

|

ক্যাটরিনা কাইফ ও রাজস্থানের রাজ্যসভার মন্ত্রী রাজেন্দ্র সিং।

বলিউড হার্টথ্রব ক্যাটরিনা কাইফের গালের মতো মসৃণ রাস্তা তৈরি করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তীব্র সমালোচনার মুখে রাজস্থান রাজ্য সরকারের কংগ্রেস দলীয় মন্ত্রী রাজেন্দ্র সিং। এমন মন্তব্যের পর তার পদত্যাগের দাবিতে মুখর ভারতের অন্যান্য বিরোধী দলগুলো। খবর এনডিটিভি’র।

জানা গেছে, গত রোববার (২১ নভেম্বর) রাজস্থান কংগ্রেসের গুরুত্বপূর্ণ নেতা ও সেখানকার পঞ্চায়েত ও পল্লী উন্নয়ন বিষয়ক মন্ত্রী রাজেন্দ্র সিং তার নিজ নির্বাচনী এলাকার এক গ্রামে সমাবেশ করেন। সেখানেই তার বক্তব্যের মাঝে এমন ব্যতিক্রমী প্রতিশ্রুতির উদাহরণ তৈরি করেন তিনি।

এক প্রত্যক্ষদর্শীর বরাতে এনডিটিভি জানিয়েছে,  সমাবেশে মন্ত্রী তার বক্তব্যে বলেন- আমাদের এ জেলার সব রাস্তা হবে হেমা মালিনীর গালের মতো মসৃণ। কিন্তু এ কথা বলার পরই তিনি বুঝতে পারেন যে হেমা মালিনী পুরোনো দিনের নায়িকা হওয়ায় তার দেয়া উদাহরণটি সময়োপযোগী হয়নি। তিনি উপস্থিত জনতাকে তাৎক্ষণিক প্রশ্ন করেন, বর্তমান সময়কার হিন্দি সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকা কে? উত্তরে সেখানে উপস্থিত বেশ কয়েকজন ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ করলে মন্ত্রী বলেন, ‘বক্তব্য শুধরে নিচ্ছি, এই জেলার সব সড়ক হবে ক্যাটরিনা কাইফের গালের মতো মসৃণ।

এ নিয়ে রাজেন্দ্র সিংয়ের সমালোচনায় মুখর ভারতের প্রায় রাজনৈতিক দল। তাদের মতে, নারীদের নিয়ে অসম্মানজনক মন্তব্য করায় পদত্যাগ করা উচিত রাজেন্দ্র’র। বিজেপি মুখপাত্র রাম লাল শর্মা বলেছেন, নারীদের নিয়ে এমন বক্তব্য দেয়া নিঃসন্দেহে অশোভন। মুখ্যমন্ত্রীর এক্ষেত্রে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

উল্লেখ্য, এমন ঘটনা রাজেন্দ্র সিংয়ের আগে ২০১৯ সালে মধ্যপ্রদেশের আইনমন্ত্রী পিসি শর্মা ও ২০০৫ সালে বিহার রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবও ঘটিয়েছেন। তবে মজার ব্যাপার হচ্ছে, এরা তিনজনই হেমা মালিনীর গালের মত মসৃণ রাস্তা বানানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

মন্ত্রীর সেই বক্তব্যটি দেখতে ক্লিক করুন এখানে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply