পাকিস্তানের জার্সি পরে খেলা দেখতে আসায় ধাওয়া দিয়ে ডোবায় ফেললো জনতা!

|

ছবি: সংগৃহীত।

পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসায় এক সমর্থককে তাড়া করে ডোবায় ফেলেছেন মুক্তিযুদ্ধ মঞ্চের ছবিযুক্ত টি শার্ট পরিহিত একদল যুবক। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট চলাকালে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের বাইরে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের জার্সি পরে আসা এক যুবককে ধাওয়া দিয়ে তার শরীর থেকে জার্সি খুলে নেয়া হয়। একপর্যায়ে তিনি সড়কের পাশের নালায় নেমে পড়েন। এ সময় আর কোনও দিন পাকিস্তানি জার্সি পরবেন না জানিয়ে ক্ষমা চাইতে থাকেন। পরে তাকে ছেড়ে দেন তারা।  

ভিডিওটিতে মুক্তিযুদ্ধ মঞ্চের টিশার্ট পরিহিত এক যুবককে বলতে শোনা যায়, বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে মাঠে আসতে আসতে পারবে না।

আরও পড়ুন: বাংলাদেশি পাকিস্তান সমর্থকের জার্সি খুলে নিলেন ক্ষুব্ধ টাইগার ফ্যানরা

খেলা দেখতে আসা কয়েকজন বাংলাদেশি সমর্থক বলেন, বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেয়া কিংবা পতাকা ওড়ানোর মানেই হলো সে রাজাকারের বংশধর। সে দেশদ্রোহী। একাত্তর সালে শুধু বাঙালি হওয়ার কারণে, ‘জয় বাংলা’ বলার অপরাধে, স্বাধীনতার পক্ষে থাকার জন্য যারা গণহত্যা চালিয়েছিল তাদের সমর্থন করা যায় না।  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply