পটুয়াখালীতে পরিবারের সবাইকে অচেতন করে ৫ লাখ টাকার মালামাল চুরি

|

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালী সদ‌রে একই বাড়ির দুই পরিবারের সবাইকে অচেতন করে স্বর্ণালংকারসহ অন্তত ৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে অচেতন নারী, শিশু ও বৃদ্ধসহ ৭ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে সদর উপজেলার খলিসাখালী গ্রামের সুশিল কুমারের বাড়িতে এ ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তিকৃতরা হ‌লেন- সুশান্ত কুমার পাল, সুবিতা রানী, সুদীপ্ত কুমার পাল, সুজাতা পাল, সিবু পাল, নলিতা রানী ও উষা রানী।

হাসপাতালে ভর্তি সুদীপ্ত কুমার পাল বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে আমার বোন সুজাতা ভাত খাওয়ার পরে অসুস্থ হয়ে পরে। কয়েকবার বমি করার পরে বিষয়টি আমার বাবাকে জানালে সে দোকান থেকে ঔষধ নিয়ে আসেন। ঔষধ খাওয়ার পরে সুজাতা ঘুমিয়ে যায়। পরে প‌রিবা‌রের অন্যান্য সবাই রাত ১০টার দিকে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে প‌ড়ি। কিন্তু ঠিকমতো বিছানায় যেতে পারছিলাম না। শরীর অসম্ভব দুর্বল লাগ‌ছিল। এর বে‌শি কিছু ম‌নে নাই। শুক্রবার সকালে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরও বলেন, ঘরের দরজা ভেতর থেকে দেয়া ছিল। যারা খাবারের সাথে অচেতন করার ঔষধ দিয়েছে তারা ঘরের মধ্যে কোথাও লুকিয়ে ছিল ব‌লে মনে হচ্ছে। আমরা খাবার খেয়ে অচেতন হবার পরে তারা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে জান‌তে চাই‌লে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply